প্রকাশ পেল তারান্নুম আফরীনের নতুন গান

প্রকাশ | ১৩ আগস্ট ২০২২, ১৪:৪৯

বিনোদন প্রতিবেদক

সম্প্রতি শ্রোতাদের জন্য নতুন গান নিয়ে এসেছেন প্রবাসী বিজ্ঞানী ও তারান্নুম আফরীন। গানটির শিরোনাম ‘বাসবো ভালো’। রোমান্টিক ধাঁচের এ গানটি লিখেছেন অপরাজিতা চক্রবর্তী। সুর-সংগীত করেছেন কলকাতার সৌরভ বাবাই চক্রবর্তী।

মিক্স মাস্টারিং করেছেন স্টুডিও ভাইওলিনা’র তরুণ দাস। গানটি চিত্রায়িত হয়েছে পশ্চিম বঙ্গের নয়নাভিরাম লোকেশনে। গানটিতে অভিনয় করেছেন ঋদ্ধিমান ব্যানার্জি, নেহা দাস এবং শিশু শিল্পী গুঞ্জা। অপরাজিতা এবং সৌরভের গল্পে এবং ডিরেক্শনে গানটির সিনেমাটোগ্রাফি করেছেন বিট্টু দে।

নতুন গানটি প্রসঙ্গে তারান্নুম আফরীন জানান, তিনি এই গানটি নিয়ে ভীষণ তৃপ্ত। গানটি মেলোডি নির্ভর এবং তার সাথে চিত্রায়ন মন ছুঁয়ে যাবে। গল্পের মধ্যে একটা সোশ্যাল মেসেজও দেয়া হয়েছে। টিমের প্রত্যেকে ভীষণ পরিশ্রম করেছেন। তারান্নুমের নিজের গাওয়া গানের মধ্যে এই গানটি বিশেষ স্থান দখল করে নিয়েছে ইতিমধ্যে বলে তিনি জানান।

সময়ের পরিবর্তনের সঙ্গে অনলাইন প্ল্যাটফর্মে গান প্রকাশ করছে অডিও প্রযোজনা প্রতিষ্ঠানগুলো। পাশাপাশি শিল্পীরাও তাদের নিজস্ব ইউটিউব চ্যানেলে নতুন গান নিয়ে আসছেন।তেমনই একজন  তারান্নুম আফরীন।বর্তমানে যারা একাধিক গান রয়েছে মুক্তির অপেক্ষায়।

তারান্নুম আফরীনের গাওয়া বেশ কিছু একক ও দ্বৈত গান ইতিমধ্যে শ্রোতার মনোযোগ কেড়েছেন। পাশাপাশি সংগীতপ্রেমীদের প্রশংসা কুড়িয়েছেন এই সুকণ্ঠী গায়িকা।

(ঢাকা টাইমস/১৩ আগস্ট/এএইচ)