ফেনীতে ছাত্রদল-যুবদলের ২২৪ নেতাকর্মীর নামে মামলা

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ আগস্ট ২০২২, ২০:০৩ | প্রকাশিত : ১৩ আগস্ট ২০২২, ২০:০০

ফেনীতে ২৪ জনের নাম উল্লেখ করে ছাত্রদল-যুবদলের ২২৪ নেতাকর্মীর নামে মামলা দিয়েছে পুলিশ।

শনিবার সকালে ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন এ তথ্য নিশ্চিত করেন। এর আগে শুক্রবার রাতে থানার উপ-পরিদর্শক (এসআই) সিরাজ মিয়া বাদী হয়ে এ মামলা করেন।

মামলায় জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি বেলাল হোসেন, ছাত্রদল সভাপতি সালাহ উদ্দিন মামুন, সাধারণ সম্পাদক মোরশেদ আলম মিলন, সাংগঠনিক সম্পাদক রিয়াদ, ছাত্রদল নেতা রিয়াদ পাটোয়ারী, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি আমান উদ্দিন কায়সার সাব্বির, এসএম কায়সার এলিন ও নঈম উল্যাহ চৌধুরী বরাত, স্বেচ্ছাসেবক দলের জেলা সভাপতি সাইদুর রহমান জুয়েল, ছাত্রদল নেতা নজরুল ইসলাম দুলাল, ফেনী পৌর সদস্য সচিব ইব্রাহিম হোসেন, যুবদল নেতা নিজাম উদ্দিন মাস্টার, রাহাত হোসেন, দিদারুল আলমসহ ২৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ২০০ জনকে আসামি করা হয়।

এজাহার সূত্রে জানা যায়, জ্বালানি তেলসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধিও প্রতিবাদে শহরের ইসলামপুর রোডে মিলিত হয়ে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। বিকেল সাড়ে ৩টার দিকে শহীদ শহীদুল্লা কায়সার সড়কের ইসলামপুর রোডের মাথায় ছাত্রদল-যুবদলের দুই থেকে আড়াইশ নেতাকর্মী ছাত্রলীগের মিছিলে হামলা করে। এতে তিন ছাত্রলীগকর্মী আহত হন। এক পর্যায়ে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপ শুরু হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ রাবার বুলেট ও সিসা বুলেটসহ ২৭ রাউন্ড ফাঁকাগুলি নিক্ষেপ করে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এ সময় ছাত্রদল যুবদল নেতাকর্মীদের ইটপাটকেলে আশপাশের ব্যবসা প্রতিষ্ঠানের গ্লাস সাইনবোর্ড ভেঙে যায়।

এ ঘটনায় জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার ও সদস্য সচিব আলাল উদ্দিন আলাল উদ্বেগ প্রকাশ করেন। তারা হয়রানি ও নির্যাতনমূলক এ মামলা প্রত্যাহারের দাবি জানান।

(ঢাকাটাইমস/১৩আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :