বরগুনায় ইউপি সদস্যকে আগুনে পুড়িয়ে মারায় হত্যা মামলা

বরগুনা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ আগস্ট ২০২২, ২০:০৪

বরগুনার বেতাগীতে সরিষামুড়ি ইউনিয়ন পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান ফারুক আহমেদ শামীমকে ঘরে তালা লাগিয়ে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় মামলা হয়েছে।

শনিবার দুপুরে নিহত ফারুক আহমেদ শামীমের মা মনোয়ারা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে বেতাগী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম হাওলাদার জানান, ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান ফারুক আহমেদ শামীমকে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় ৪০৬, ৪২৭, ৩০২ ও ৩৪ ধারায় শনিবার একটি মামলা হয়েছে। মামলা নম্বর ৯।

শুক্রবার সকাল ১০টায় স্থানীয় ভোড়া হাতেম আলী মাধ্যমিক বিদ্যালয় মাঠে হাজারো মানুষের অংশগ্রহণ ও উপস্থিতিতে জানাজা শেষে পাবিবারিক কবরস্থানে ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান ফারুক আহমেদ শামীমকে দাফন করা হয়।

মঙ্গলবার রাত আনুমানিক ২টার সময় উপজেলার প্রত্যন্ত জনপদ সরিষামুড়ি ইউনিয়নের মায়ার হাট বাজার সংলগ্ন ২নং ওয়ার্ডের ইউপি সদস্য ফারুক আহমেদ শামীমের টিনশেড বসত ঘরে বাহির থেকে দড়জায় তালা লাগিয়ে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। এ আগুনে ইউপি সদস্য ফারুক আহমেদ শামীমের দুই হাত, পিঠ, ঘাড় এবং মাথার চুল সহ শরীরের ৭০ শতাংশ পুড়ে যায় এবং তার স্ত্রী সূচী আক্তার (২৫), শিশু পুত্র মাইনুল খান (৫) ও সামিউল খান (২) দগ্ধ হন। আহতদের বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পরে ইউপি সদস্য ফারুক আহমেদ শামীমের অবস্থার অবনতি হলে সেখান থেকে ফারুক আহমেদ শামীমকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। বৃহস্পতিবার দুপুরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ফারুক আহমেদ শামীমের মৃত্যু হয়।

এতে এখনো পরিবারে চলছে শোকের মাতম ও এলাকায় বিরাজ করছে শোকের ছায়া। একই গ্রামের বাসিন্দা প্রভাষক হাবীবুর রহমান জানান, ইউপি সদস্য ফারুক আহমেদ শামীমের এ মৃত্যু আমরা কিছুতেই মানতে পারছি না। এলাকার যে অপূরণীয় ক্ষতি হয়েছে তা ভুলবার নয়।

(ঢাকাটাইমস/১৩আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :