শিক্ষিকার মরদেহ উদ্ধার: কলেজছাত্র মামুন আটক

প্রকাশ | ১৪ আগস্ট ২০২২, ১১:৫১ | আপডেট: ১৪ আগস্ট ২০২২, ১২:৩০

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস

নাটোরের কলেজ শিক্ষিকা খাইরুন নাহারের (৪০) মরদেহ উদ্ধারের পর তার স্বামী কলেজছাত্র মামুনকে (২২) আটক করা হয়েছে।

রবিবার সকালে শহরের বলারিপাড়া এলাকার ভাড়া বাসা থেকে ওই শিক্ষিকার মরদেহ উদ্বার করে পুলিশ। পরে জিজ্ঞাসাবাদের জন্য মামুনকে আটক করে সদর থানা থানায় নিয়ে যাওয়া হয়। সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাছিম আহমেদ এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, মামুনকে থানায় নিয়ে তদন্ত শুরু করা হচ্ছে। তদন্ত শেষ হলে এবং মরদেহের ময়নাতদন্ত শেষে এটা হত্যা নাকি আত্মহত্যা তা জানা যাবে।

গুরুদাসপুরের খুবজীপুর এম হক ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক খাইরুন নাহারের প্রথমে বিয়ে হয়েছিল রাজশাহীর বাঘায়। সেখানে তার এক সন্তানও রয়েছে। পারিবারিক কলহের কারণে সে সংসার বেশিদিন টেকেনি। তারপর কেটে যায় অনেক দিন। এরই মাঝে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পরিচয় হয় ২২ বছরের যুবক মামুনের সঙ্গে। ছয় মাস প্রেমের পর বিয়ে করেন তারা।

মামুনের বাড়ি একই উপজেলার ধারাবারিষা ইউনিয়নের পাটপাড়া গ্রামে। তিনি নাটোর এনএস সরকারি কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র।

প্রথম স্বামীর সাথে বিচ্ছেদ হওয়ার পর মানসিকভাবে ভেঙে পড়েন খাইরুন। একবার আত্মহত্যা করার সিদ্ধান্তও নিয়েছিলেন।

এই বিয়ে মামুনের পরিবার মেনে নিলেও শিক্ষিকার পরিবার মেনে নেয়নি। সামাজিকভাবে বিভিন্ন মহলে নানা কুৎসিত মন্তব্য করলেও সেসব তোয়াক্কা না করে নতুন সংসারে সুখেই দিন কাটাচ্ছিলেন তারা। কিন্তু মাত্র ছয় মাসের ‘সুখের সংসারের পর আজ লাশ উদ্ধার হলো শিক্ষিকার।

(ঢাকাটাইমস/১৪আগস্ট/এসএম)