ঢাকা-ভাঙা এক্সপ্রেসওয়েতে পরপর তিন বাসের ধাক্কা, নিহত ২

মুন্সিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ আগস্ট ২০২২, ১৮:৩৯

ঢাকা-ভাঙা এক্সপ্রেসওয়ের মুন্সিগঞ্জের শ্রীনগরে পরপর তিনবাসের ধাক্কায় ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। এতে বাসচাপা পড়ে শিশুসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। রবিবার দুপুর ৩টার দিকে এক্সপ্রেসওয়ের কেয়টখালি এলাকায় ঢাকামুখী লেনে এ দুর্ঘটনা ঘটে। আহত ১০ জনকে চিকিৎসার জন্য শ্রীনগর স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতদের পরিচয় তাৎক্ষণিক জানা যায়নি।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুরে নিহত ওই দুজন বাসে ওঠার জন্য কেওটখালি এলাকায় এক্সপ্রেসের পাশে অপেক্ষায় ছিলেন। এ সময় ঢাকামুখী মোল্লা পরিবহনের একটি বাস তাদের ওঠানোর জন্য গতি কমিয়ে আনে। এ সময় পেছন থেকে আসা সাকুরা পরিবহন ও শরীয়তপুর পরিবহনের অপর দুটি বাস পরপর পেছন থেকে ধাক্কা দেয়। এতে সামনে থাকা মোল্লা পরিবহনের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে শিশু ও ব্যক্তিকে চাপ দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। আহত হয় তিন বাসে থাকা অন্তত ১০ যাত্রী। দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যায় তিনটি বাসের বিভিন্ন অংশ। খবর পেয়ে আহত নিহতদের উদ্ধার করে ফায়ারসার্ভিস ও হাইওয়ে পুলিশ।

এ বিষয়ে শ্রীনগর উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাফুজ রিবেন জানান, খবর পেয়ে দ্রুত গতিতে ঘটনাস্থলে পৌঁছে নিহত ও আহতদের উদ্ধার করা হয়েছে। তিনটিবাসই ক্ষতিগ্রস্ত হয়েছে। আহতদের চিকিৎসার জন্য শ্রীনগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে প্রেরণ করা হয়।

এ বিষয়ে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মো. জোবায়েদ আহসান খান জানান, বাস দুর্ঘটনায় ১০ জনকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছে। তাদের চিকিৎসা চলছে।

এ ব্যাপারে হাঁসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. আফজাল হোসেন বলেন, গাড়ি ৩টি উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। রাস্তাটি প্রায় ৩ কিলোমিটার পর্যন্ত যানজট ছিল এবং কিছু সময় বাস চলাচল বন্ধ ছিল।

(ঢাকাটাইমস/১৪আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :