যে কারণে পেছাল ‘আশীর্বাদ’-এর মুক্তি

প্রকাশ | ১৫ আগস্ট ২০২২, ১৪:৪৯

বিনোদন প্রতিবেদক

এক সপ্তাহ ধরে জল ঘোলানোর পর অবশেষে পেছানো হলো ‘আশীর্বাদ’ সিনেমার মুক্তির তারিখ। আগামী ২৬ আগস্ট সিনেমাটি মুক্তি দেওয়া হবে বলে ঢাকা টাইমসকে জানিয়েছেন এর পরিচালক মুস্তাফিজুর রহমান মানিক।

এর আগে ১৯ আগস্ট সিনেমাটি মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছিল। মুক্তি উপলক্ষে গত ১১ আগস্ট এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছিল। ওই অনুষ্ঠানে ছবির পরিচালক-প্রযোজক উপস্থিত থাকলেও ছিলেন না নায়ক-নায়িকা জিয়াউল রোশান ও মাহিয়া মাহি।

মুক্তির তারিখ পেছানোর কারণ জানতে চাইলে মানিক বলেন, ‘প্রথমত সিনেমার প্রচারের জন্য আরও কিছু সময় পাওয়া যাবে। দ্বিতীয়ত, আগের কিছু সিনেমা এখনও ভালো যাচ্ছে। ২৬ আগস্ট আরও কিছু প্রেক্ষাগৃহ পাওয়া যাবে।’

সিনেমা প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘এর গল্পটি অত্যন্ত সুন্দর। এই সুন্দর গল্পটি আমি চেষ্টা করেছি সেলুলয়েডে নিয়ে আসতে। আমার ধারণা, গল্পটি সবার মন ছুঁয়ে যাবে। সবাই প্রেক্ষাগৃহে এসে সিনেমাটি দেখুন। ‘আশীর্বাদ’কে আপনাদের আশীর্বাদে রাখুন।’

২০১৯-২০ অর্থ বছরে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছে সিনেমাটি। রোশান-মাহি ছাড়াও এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কাজী হায়াৎ, রেহানা জোলি, রেবেকা, শাহনূর, অরণ্য বিজয়, হারুন রশিদ, সায়েম আহমেদ, সীমান্ত, শিশুশিল্পী জেনিলিয়া, আরিয়ানসহ অনেকে।

(ঢাকা টাইমস/১৫ আগস্ট/এলএম/এএইচ)