রাজধানীর উত্তরায় প্রাইভেটকারের ওপর ফ্লাইওভারের গার্ডার পড়ে নিহত ৫

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ আগস্ট ২০২২, ২৩:৩০ | প্রকাশিত : ১৫ আগস্ট ২০২২, ১৭:২১

রাজধানীর উত্তরায় বাস র‌্যাপিড ট্রানজিট—বিআরটি প্রকল্পের ফ্লাইওভারের একটি গার্ডার ক্রেন ছিঁড়ে প্রাইভেটকারের ওপর পড়ে পাঁচজনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আরও দুজনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে উত্তরা জসিম উদ্দিন সড়কের আড়ংয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে বলে ঢাকা টাইমসকে জানিয়েছেন ডিএমপির উত্তরা বিভাগের উপ-কমিশনার মো. সাইফুল হক।

তিনি বলেন, ‘উত্তরা আড়ংয়ের সামনে একটি গার্ডার প্রাইভেটকারের উপরে পড়ে। এসময় চারজন মারা গেছেন। আর প্রাইভেটকারটির বাম পাশে থাকা দুজন বেরিয়ে গেছেন। তারা বেশ আহত।’

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রকল্পের একটি গার্ডার ক্রেন দিয়ে সরানো হচ্ছিল। এসময় ক্রেনটি গার্ডারের ভর ঠেকাতে না পারলে ওই দিক দিয়ে যাওয়া একটি প্রাইভেটকারের ওপরে পড়ে। সেসময় আশপাশে কোনো নিরাপত্তা বেষ্টনি ছিল না। দুর্ঘটনায় সঙ্গে সঙ্গে চারজন মারা যান। তাদের মধ্যে একজন পুরুষ, একজন নারী ও দুই শিশু আছে। আরও দুজন বাম পাশের দরজা দিয়ে বেরিয়ে আসেন।

এসময় আশপাশের সাধারণ মানুষ তাদেরকে উদ্ধারে এগিয়ে আসে। পরে গ্রিল কাটা মেশিন দিয়ে প্রাইভেটকারের দরজা কেটে দেখা হয় সেখানে আর কোনো হতাহত আছে কি না। তবে তাৎক্ষণিক নিহতদের নাম পরিচয় জানা যায়নি।

(ঢাকাটাইমস/১৫আগস্ট/এসএস/কেএম/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :