ইউআইটিএসে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাতবার্ষিকী পালন

প্রকাশ | ১৫ আগস্ট ২০২২, ১৯:৩৪ | আপডেট: ১৫ আগস্ট ২০২২, ১৯:৪৮

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী পালন করেছে ইউনিভার্সিটি অব ইরফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস—ইউআইটিএস।

সোমবার সকাল ১১টায় ইউআইটিএস উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. আবু হাসান ভূঁইয়ার নেতৃত্বে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে তাঁর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানানো হয়। একইসঙ্গে জাতির পিতার পরিবারের সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় দেশের প্রথম তথ্যপ্রযুক্তি ও বিজ্ঞানভিত্তিক বেসরকারি বিশ্ববিদ্যালয়টির কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ, রেজিস্ট্রার মোহাম্মদ কামরুল হাসান, প্রক্টর ড. মো. ইয়াছিন আলী, আইসিটি সেলের অতিরিক্ত পরিচালক জনাব মু. খালিদ মাহবুব খানসহ শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও জাতীয় শোক দিবসে বারিধারায় ইউআইটিএসের নিজস্ব ক্যাম্পাসে খতমে কুরআন, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজনসহ সূর্যোদয়ের সাথে সাথে ক্যাম্পাসে জাতীয় পতাকা উত্তোলন (অর্ধনমিত), কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

এদিকে জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার দুপুর ২ টা ৩০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের রত্নগর্ভা তাহমিনা রহমান মাল্টিপারপাস হলে এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৫আগস্ট/ডিএম)