কক্সবাজারে ১৯ হাজার ইয়াবাসহ ছয় কারবারি আটক

প্রকাশ | ১৫ আগস্ট ২০২২, ২০:০৫

কক্সবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস

কক্সবাজারে অভিনব কায়দায় প্রাইভেটকারে লুকিয়ে পাচারকালে ১৯ হাজার ইয়াবাসহ ৬ পাচারকারীকে আটক করেছে ডিবি পুলিশ। সোমবার সকাল ১০টার দিকে কলাতলী সংলগ্ন মেরিনড্রাইভ সড়ক থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- টেকনাফ উপজেলার মৌলভীপাড়া গ্রামের রফিক (২৪), নাজিরপাড়া গ্রামের সৈয়দ নুর (২৬), উত্তর নাজিরপাড়া গ্রামের সৈয়দ উল্লাহ (২৮), মৌলভীপাড়া গ্রামের সিদ্দিক (৪০), চকরিয়া উপজেলার পূর্বনিজপাড়ার ওসমান (৩০), টেকনাফের নোয়াখালীপাড়ার ইব্রাহিম (২০)।

কক্সবাজার জেলা গোয়েন্দা শাখার ওসি সাইফুল আলম জানান, গোপন সংবাদে টেকনাফ থেকে আসা ঢাকা মেট্রো ক-১১-৩১৮৯ নাম্বারের প্রাইভেটকার তল্লাশি করা হয়। এসময় চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে প্রথমে তারা ইয়াবা পাচারের কথা অস্বীকার করে। গাড়িটি কলাতলী সংলগ্ন স্থানীয় ওয়ার্কসপে নিয়ে মেকানিকের সহায়তায় গাড়ির বিভিন্ন অংশ খুলে তল্লাশির এক পর্যায়ে গাড়ির নিচে বিশেষ কায়দায় সংযোজন করা বক্সে লুকানো কস্টেপ দ্বারা মুড়ানো ইয়াবা পাওয়া যায়। যেখান থেকে উদ্ধার করা হয় ১৯ হাজার ইয়াবা।

তিনি আরও জানান, এরপর আটকদের ব্যাপকভাবে জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের দেয়া তথ্যেরভিত্তিতে ইয়াবা রিসিভ করার জন্য অপেক্ষায় থাকা চক্রের অন্য দুই মাদক ব্যবসায়ী ওসমান ও ইব্রাহিম (২০)-কে কক্সবাজার জেলা কারাগার গেইট থেকে আটক করা হয়। 

এ ঘটনায় আরও কয়েকজন পলাতক রয়েছে। যাদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

(ঢাকাটাইমস/১৫আগস্ট/এলএ)