চিরিরবন্দরে ছাত্রলীগ কর্মীকে ছুরিকাঘাত, থানায় মামলা

প্রকাশ | ১৫ আগস্ট ২০২২, ২০:২৪

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

দিনাজপুরের চিরিরবন্দরে মাহফুজ নামে একজন ছাত্রলীগ কর্মীকে ছুরি মেরে হত্যা চেষ্টার অভিযোগে দুজন ও অজ্ঞাত আটজনকে আসামি করে একটি মামলা করা হয়েছে। রবিবার বিকাল সাড়ে ৫টার দিকে দিনাজপুর-পার্বতীপুর আঞ্চলিক সড়কের ঘুঘুরাতলী মোড় হতে বেলতলী বাজারে মোটরসাইকেলযোগে যাওয়ার সময় এ ঘটনাটি ঘটে।

পুলিশ জানায়, ছাত্রলীগ কর্মী মাহফুজার রহমান (২৫) বাদী হয়ে রাত ১০টায় সাঁইতাড়া ইউনিয়নের স্বাস্থ্যকর্মী আফতাবুজ্জামান আফতাব (৩৫) ও পার্বতীপুর উপজেলার মোমিনপুর ইউনিয়নের যশাই শুকদেবপুর এলাকার নুর মোহাম্মদের ছেলে আবদুস সালামকে (৩২) ও  অজ্ঞাত আরো আটজনকে আসামি করে একটি মামলা করা হয়।

ওই ছাত্রলীগ কর্মীর বাবা সাবেক ইউপি সদস্য নুরুল আমিন শাহ্ জানান, মাহাফুজার রহমান তার খালাতো ভাইসহ মোটরসাইকেল যোগে ঘুঘরাতলী থেকে বেলতলী বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় তারা লালদিঘী মন্দিরের সামনে পৌঁছলে আফতাফবুজ্জামান, সালামসহ অজ্ঞাত ১০ জন ব্যক্তি তার পথরোধ করে। এ সময় আফতাবুজ্জামানের নির্দেশে আবদুস সালাম চুরি দিয়ে হত্যার উদ্দেশ্যে মাহাফুজারের পেটে আঘাত করে। চুরি কোমড়ে লেগে গুরুতর জখম হয়। এ সময় মাহাফুজারের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন।

বিষয়টি নিশ্চিত করে চিরিরবন্দর থানার ওসি বজলুর রশিদ জানান, এই ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত আছে।

(ঢাকাটাইমস/১৫আগস্ট/এলএ)