‘জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত বঙ্গবন্ধু অনেক বেশি শক্তিশালী’

প্রকাশ | ১৫ আগস্ট ২০২২, ২০:৫১

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক (এমপি) বলেছেন, জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত বঙ্গবন্ধু অনেক বেশি শক্তিশালী।  আজও তিনি সেই টুঙ্গিপাড়ার কবরস্থানে শুয়ে বাংলাদেশকে সু শাসনে শাসিত করার অনুপ্রেরণা দিয়ে যাচ্ছেন। দেশের প্রতিটি শহরে গ্রামে বঙ্গবন্ধুর নামে নানা স্থাপনা নির্মাণ হচ্ছে। তিনি বেচে আছেন আমাদের মাঝে। বাংলার উন্নয়নে।

সোমবার বিকালে গাজীপুরের কালিয়াকৈর উপজেলা বাস টার্মিনালে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা ও দোয়া মাহফিলে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী আরও বলেন, আজ বিশ্বের দুয়ারে বাংলাদেশ সফলতার পরিচয় দিয়েছে। বঙ্গবন্ধুর আদর্শ বুকে নিয়ে তারই কন্যা জননেত্রী শেখ হাসিনা একের পর এক উন্নয়নে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। দেশের বহু উন্নয়নমুখী কার্যক্রমে বঙ্গবন্ধুর নাম স্পষ্ট অক্ষরে লেখা আছে।  কিন্তু আজ বঙ্গবন্ধু সোনার বাংলার উন্নয়নে ব্যাঘাত ঘটাতে বিরোধী দলের লোকজন নানা রটনা ও অপকর্ম করে যাচ্ছে। তবুও বঙ্গবন্ধুর আদর্শকে থামাতে পারেনি। বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা আজ বাস্তবে পরিণত হয়েছে।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর বক্তব্য শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের জন্য দোয়া প্রার্থনা করা হয়ে।

এসময় কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুরাদ কবির, সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেল, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম তুষার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিকদার জহিরুল ইসলাম জয়, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আকবর আলীসহ সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৫আগস্ট/এআর)