শাকিব খানের ফেরার দিনে ঢাকা ছাড়লেন অপু বিশ্বাস

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ আগস্ট ২০২২, ১৮:০১ | প্রকাশিত : ১৭ আগস্ট ২০২২, ১৫:৩৪

টানা নয় মাস যুক্তরাষ্ট্রে কাটিয়ে দেশে ফিরেছেন চিত্রনায়ক শাকিব খান। তবে অভিনেতার ফেরার দিন বিকালেই ভারতে উড়াল দিয়েছেন তার সাবেক স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস।

বুধবার দুপুর ১টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান শাকিব খান। তার ফ্লাইটটি ঢাকায় পৌঁছানোর কিছু সময় পরই আরেকটি ফ্লাইটে ভারতের কলকাতার উদ্দেশ্যে উড়াল দেন অপু বিশ্বাস।

অপুর ভারত গমনের বিষয়ে ঢাকা টাইমসকে নিশ্চিত করেন তার ঘনিষ্ঠ চলচ্চিত্র নির্মাতা বন্ধন বিশ্বাস। তবে হঠাৎ কেন অপুর ভারতে যাওয়া সে বিষয়ে কোনো ধারনা দিতে পারেননি এই নির্মাতা।

অবশ্য কলকাতার আনন্দবাজার পত্রিকা মঙ্গলবার এক প্রতিবেদনে জানায়, ক্যারিয়ারে প্রথমবারের মতো টালিগঞ্জের একটি সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। ‘শর্টকাট’ নামের সেই চলচ্চিত্রের কাজও শেষ হয়েছে। এই সিনেমায় অপুর সঙ্গে আছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং গৌরব চক্রবর্তী।

সেই সিনেমার প্রচারের কাজে বুধবার কলকাতায় যাওয়ার কথা ছিল অপু বিশ্বাসের। গেলেনও। তবে ছেলে আব্রাম খান জয়কে সঙ্গে নেননি নায়িকা।

কলকাতা যাওয়া আগে এ ব্যাপারে অপু গণমাধ্যমকে বলেন, ‘দীর্ঘ ৯ মাস যুক্তরাষ্ট্রে ছিল শাকিব। স্বাভাবিক কারণে বাবা-ছেলের দেখা হয়নি। শাকিব দেশে ফিরেই ছেলেকে নিজের কাছে রাখার ইচ্ছে প্রকাশ করেছে। ফলে কয়েকদিন তার বাবার সঙ্গেই থাকবে জয়।

(ঢাকাটাইমস/১৭আগস্ট/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :