স্ত্রীর গহনা নেই, ইমরানের আছে চার ছাগল

প্রকাশ | ১৭ আগস্ট ২০২২, ১৫:৩৯ | আপডেট: ১৭ আগস্ট ২০২২, ১৫:৪০

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকাটাইমস

সম্প্রতি নিজের এবং স্ত্রী বুশরা বিবির সম্পদের হিসাব দিয়েছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফ পাকিস্তানের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান। উপনির্বাচনে ফয়সালাবাদের ১০৮ নম্বর আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ইমরান। এ জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনি। মনোনয়নপত্রে সমুদেয় সম্পদের হিসেব দিতে হয়েছে তাকে। খবর জিও নিউজের।

জিও নিউজ জানায়, পাকিস্তানের নির্বাচন কমিশনকে (ইসিপি) দেওয়া ইমরান খানের সম্পদের বিবরণ অনুসারে তার সম্পদের মোট মূল্য ৩০ কোটি ৪০ লাখ রুপির বেশি এবং আরও রয়েছে দেশটির ভাক্কর জেলায় উত্তরাধিকারসূত্রে পাওয়া দুটি বাড়ি ও ২৮.৫ একর জমি।

এগুলো ছাড়াও কাজে উল্লেখ করেছেন, তার কোনো গহনা নেই, ইসলামাবাদে একটি ফ্ল্যাট ও বাণিজ্যিক প্লট রয়েছে। এগুলো থেকে তিনি দশ লাখ ৪০ হাজার রুপি ভাড়া পান।

ইমরান খান চারটি ব্যাংক অ্যাকাউন্টের কথা উল্লেখ করেছেন এবং বলেছেন কোথাও তার কোনো বিনিয়োগ নেই। এই মুহুর্তে হাতে কেবল নগদ ১ কোটি ১০ লাখ ২২ হাজার রুপি আছে। এ ছাড়াও চারটি ছাগল রয়েছে যার মূল্য ২০ হাজার রুপি।

জামান পার্কে বাড়ি নির্মাণ কাজে ৪ কোটি ৮০ লাখ ৬৬ হাজার রুপি এবং বানিগালার বাড়ি নির্মাণে অতিরিক্ত ৪০ লাখ ৯০ লাখ রুপি ব্যয় করেছেন ইমরান খান। তবে মনোনয়নপত্রে ইমরান সন্তানদের কথা উল্লেখ করেননি তিনি।

মনোনয়নপত্রে তিনি আরও জানান, স্ত্রী বুশরা বিবির নামে পাকপাত্তন ও ওকারা এলাকায় ৬৯৮ কানাল (১ কানালে ৬০৫ গজ) জমি এবং বাণীগালায় তিন কানালের একটি বাড়ি আছে। মনোনয়নপত্র অনুযায়ী, ইমরান খানের স্ত্রীর কোনো গহনা নেই।

(ঢাকাটাইমস/১৭আগস্ট/এসএটি)