রংপুরে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার, প্রেমিক আটক

প্রকাশ | ১৭ আগস্ট ২০২২, ১৬:০৮

রংপুর ব্যুরো, ঢাকাটাইমস

রংপুরের কাউনিয়ায় সানজিদা আক্তার ইভা (১৬) নামে এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সানি নামে তার প্রেমিককে আটক করা হয়েছে।

বুধবার (১৭ আগস্ট) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (সার্কেল-সি) আশরাফুল আলম পলাশ।

তিনি জানান, মঙ্গলবার রাত ৯টার দিকে কুটিরপাড় - মধুপুর সড়কের উপজেলার হরিচরণ লস্কর গ্রামে সড়কের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সানজিদা আক্তার ইভা কাউনিয়া উপজেলার কুর্শা ইউনিয়নের গোড়াই গ্রামের ইব্রাহীম মিয়ার মেয়ে এবং পার্শ্ববর্তী পীরগাছা উপজেলার বড়দরগাহ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৯টার দিকে সড়কের ধারে একটি মেয়েটিকে ছটপট করতে দেখে স্থানীয় লোকজন। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়। মেয়েটির গলায় এবং শরীরের বিভিন্ন স্থানে ১৮টি জখমের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানায়।

পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল ১০টার দিকে বড়দরগাহ উচ্চ বিদ্যালয়ে যায় ইভা। এরপর আর সে বাড়িতে ফেরেনি। পরে রাত সাড়ে ১১টার দিকে কাউনিয়া থানা পুলিশের মাধ্যমে খবর পেয়ে হাসপাতালে গিয়ে তার মরদেহ শনাক্ত করা হয়।

কাউনিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মীর হোসেন জানান, ইভা নামে মেয়েটিকে হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়।

কাউনিয়া থানার ওসি (তদন্ত) সেলিমুর রহমান জানান, এ ঘটনায় সানি নামে তার প্রেমিককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য ইভার মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৭আগস্ট/এসএ)