‘ফুটবলার স্বামী’ রাজের কীর্তিতে হতবাক পরীমনি

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ আগস্ট ২০২২, ১১:৪৯

আলোচিত চিত্রনায়িকা পরীমনির বর্তমান স্বামীর নাম শরীফুল রাজ। এ কথা যেমন সবাই জানেন, তেমনই কারও অজানা নয় যে, শরীফুল রাজ পেশায় একজন অভিনেতা। তাই শিরোনাম পড়ে অনেকেই হয়তো নাক সিটকাতে পারেন। প্রশ্ন তুলতে পারেন, রাজ আবার ফুটবলার হলেন কবে?

আসলে আগামী ২৮ অক্টোবর মুক্তি পেতে চলেছে রাজ অভিনীত নতুন সিনেমা ‘দামাল’। মুক্তিযুদ্ধের সময়কার স্বাধীন বাংলা ফুটবল দলের গল্প থাকছে এই সিনেমায়। সেখানেই রাজকে একজন ফুটবলারের ভূমিকায় দেখা যাবে। সেই ফুটবলার রাজেরই এক কীর্তিতে হতবাক হয়েছেন তার স্ত্রী পরীমনি।

‘দামাল’-এর মুক্তিকে সামনে রেখে সম্প্রতি প্রকাশ হয়েছে সিনেমাটির অফিসিয়াল ট্রেলার। সেখানে উঠে এসেছে স্বাধীন বাংলা ফুটবল দলের ফুটবল খেলার নানা দৃশ্য। তারই একটি ‘বাইসাইকেল কিক’ করে রাজের দেওয়া একটি গোল। সেই দৃশ্য ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

রাজের সেই ‘বাইসাইকেল কিক’ নজর এড়ায়নি পরীমনিরও। স্বামীর ওই কীর্তির স্ক্রিনশট নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করে হতবাক পরীমনি লিখেছেন, ‘ওররররে!’ বুঝলেন তো ব্যাপারটা?

‘দামাল’ পরিচালনা করেছেন ‘পোড়ামন টু’ ও ‘পরাণ’ খ্যাত নির্মাতা রায়হান রাফি। ফরিদুর রেজা সাগরের মূল গল্প অবলম্বনে যৌথভাবে সিনেমার চিত্রনাট্য করেছেন রায়হান রাফি ও নাজিম উদ দৌলা। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ‘দামাল’-এ রাজ ছাড়াও আছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, সাঈদ বাবু, রাশেদ মামুন অপু, শাহনাজ সুমী, লাক্স তারকা অথৈ, পূজা ও বৃষ্টিসহ অনেকে।

এই সিনেমার গল্পে উঠে আসবে ১৯৭১ সালের মুক্তিযুদ্ধ, সাধারণ মানুষের আত্মত্যাগ, হানাদার বাহিনীর বর্বরতা এবং তখনকার স্বাধীন বাংলা ফুটবল দলের নানারকম অবদান। গত ৮ আগস্ট চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে বিনা কর্তনে ছাড়পত্র পায় ‘দামাল’। এখন অপেক্ষা মুক্তির।

(ঢাকাটাইমস/১৮আগস্ট/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

তৃতীয় মৃত্যুবার্ষিকী: মিনা পাল থেকে যেভাবে তিনি হয়ে উঠেছিলেন কবরী

শিল্পী সমিতির নির্বাচনে ভোটার ছাড়া প্রবেশ নিষেধ, থাকবে মোবাইল কোর্ট

নির্মাতা হিরণের আকস্মিক মৃত্যুতে অপমৃত্যু মামলা

বাইকে বসে গুলি চালানো হয় সালমান খানের বাড়িতে! ভিডিও প্রকাশ

নিউইয়র্কে প্রদর্শিত হবে ইভান মনোয়ারের শর্ট ফিল্ম ‘প্যাসেঞ্জার’

‘লিপস্টিক’ ছবিটি দর্শকের মন জয় করবে: পূজা চেরি

ইস্কাটনে দরজা ভেঙে মৃত অবস্থায় পাওয়া গেল ‘আদম’ সিনেমার পরিচালককে

নির্মাতা রাজকে জড়িয়ে ধরে হাউমাউ করে কাঁদলেন চয়নিকা! কেন?

রামচরণকে ডক্টরেট সম্মাননা দিল চেন্নাইয়ের বিশ্ববিদ্যালয়

বারবার খুনের হুমকি, এবার সালমান খানের বাড়ির সামনে চলল গুলি!

এই বিভাগের সব খবর

শিরোনাম :