অপু বিশ্বাস ভারতে, ছেলে জয় কার জিম্মায়?

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ আগস্ট ২০২২, ১৩:২৫

সিনেমার কাজে প্রতিবেশী দেশ ভারতে গেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। ক্যারিয়ারে প্রথমবারের মতো ওপার বাংলার একটি সিনেমায় অভিনয় করেছেন এই বাংলাদেশি নায়িকা। নাম ‘শর্টকাট’। সেটির প্রচারের কাজেই কলকাতায় গেছেন অপু। বুধবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিকালের একটি ফ্লাইটে তিনি কলকাতায় উড়াল দেন।

তাহলে ছেলে আব্রাম খান জয়? তাকে কার জিম্মায় রেখে গেছেন নায়িকা? এই প্রশ্নের জবাব বুধবার ঢাকা ছাড়ার আগেই দিয়ে গেছেন অপু বিশ্বাস। অভিনেত্রী যখন কলকাতার ফ্লাইটের অপেক্ষায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অপেক্ষা করছিলেন, তার কিছুক্ষণ আগেই যুক্তরাষ্ট্র থেকে ঢাকায় এসে পৌঁছান তার সাবেক স্বামী চিত্রনায়ক শাকিব খান।

কলকাতা যাওয়া আগে ছেলের ব্যাপারে গণমাধ্যমের প্রশ্নের মুখে পড়েন অপু বিশ্বাস। প্রশ্ন আসে ছেলেকে কার কাছে রেখে যাচ্ছেন? জবাবে অপু জানান, ‘দীর্ঘ ৯ মাস শাকিব যুক্তরাষ্ট্রে ছিল। স্বাভাবিক কারণে বাবা-ছেলের দেখা হয়নি। শাকিব দেশে ফিরেই ছেলেকে নিজের কাছে রাখার ইচ্ছে প্রকাশ করেছে। ফলে সপ্তাহ খানেক জয় তার বাবার সঙ্গেই থাকবে।’

নায়িকা এও জানান, ‘বাবাকে জয়ের বেশ পছন্দ। অনেক দিন পর বাবার দেশে ফেরা নিয়ে বেশ এক্সসাইটেড জয়। ছেলের এক্সাইটমেন্টকে আমি সবসময়ই গুরুত্ব দেই।’

এদিক, দীর্ঘদিন যুক্তরাষ্ট্র থাকলেও নিয়মিত ছেলের সঙ্গে ভিডিও কলে কথা বলতেন শাকিব খান। বুধবার দেশে ফেরার পর এক সংবাদ সম্মেলনে এ কথা জানান স্বয়ং কিং খানই।

অভিনেতা বলেন, ‘৯ মাস বাইরে থাকলেও ছেলের সঙ্গে দেখা হয়েছে। এমন না যে ৯ মাস পর দেখা হচ্ছে। আবার আমি যার সন্তান, তার সাথেও যে দেখা হয়নি, ব্যাপারটা তা না। পৃথিবী ফাস্ট হয়ে গেছে। মোবাইলে ভিডিও কলে আমরা সবাই সবাইকে দেখেছি। আমার বাবাও আমাকে দেখেছে, আমিও আমার সন্তানকে দেখেছি। আমার মা-ও আমাকে দেখেছে।’

৭০টির বেশি সিনেমায় জুটি বেঁধে কাজ করেছেন শাকিব খান ও অপু বিশ্বাস। সেখান থেকে প্রেমের সম্পর্কে জড়িয়ে ২০০৮ সালে তারা গোপনে বিয়ে করেন। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম হয় তাদের একমাত্র সন্তান জয়ের। গোপন রাখা হয় এ খবরও। ২০১৭ সালের ১০ এপ্রিল ছেলে জয়কে নিয়ে একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে এসে সবকিছু ফাঁস করেন অপু।

নানা অভিযোগ তুলে ওই বছরেরই ২২ নভেম্বর অভিনেত্রীকে তালাকের নোটিশ পাঠান শাকিব খান। পরবর্তী তিন মাসে এ নিয়ে দুই পক্ষের মধ্যে কোনো আপোস না হওয়ায় ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি আইনগতভাবে কার্যকর হয়ে যায় শাকিব-অপুর বিবাহ বিচ্ছেদ। এরপর ছেলে জয়ের সৌজন্যে বহুবারই তাদের দেখা হয়েছে, কথা হয়েছে।

৯ মাস পর দেশে ফিরে সেই ছেলেকে কাছে পেয়ে গেলেন শাকিব খান। গুঞ্জন আছে, ছেলের নাগরিকত্ব চেয়েও নাকি যুক্তরাষ্ট্র সরকারের কাছে আবেদন করেছিলেন কিং খান। যদিও সেই গুঞ্জনের কোনো সত্যতা মেলেনি। কারণ এ বিষয়ে এখনো মুখ খোলেননি শাকিব খান। কাজেই খবরটি সত্যি নাকি গুঞ্জন, সেই উত্তর আপাতত অজানাই থাকছে।

(ঢাকাটাইমস/১৮আগস্ট/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

২৩ এপ্রিলকে চলচ্চিত্রের কালো দিবস ঘোষণা

সুচিত্রা সেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘মাইক’ পুরস্কৃত

এফডিসিতে সাংবাদিকদের মারধর: লজ্জিত রিয়াজ, জানিয়েছেন নিন্দা

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এই বিভাগের সব খবর

শিরোনাম :