খুলনা বিশ্ববিদ্যালয় মাতাতে আসছে টিম ‘হাওয়া’

প্রকাশ | ১৮ আগস্ট ২০২২, ২১:২৬

খুবি প্রতিনিধি, ঢাকাটাইমস

গভীর সমুদ্রে চিত্রায়িত মেজবাউর রহমান সুমন পরিচালিত প্রথম সিনেমা ‘হাওয়া’। গত ২৯ জুলাই দেশব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এ সিনেমাটি। মুক্তি পাওয়ার পরই সিনেমাটি দর্শক জনপ্রিয়তায় শীর্ষে জায়গা করে নিয়েছে। এছাড়া ব্যতিক্রমী পোস্টার ট্রেলার ও সিনেমার ‘সাদা সাদা কালা কালা’ গান দিয়ে বেশ মনে ধরেছে সিনেমাপ্রেমীদের।

সিনেমাটির প্রচার ও প্রসার বাড়াতে শুক্রবার (১৯ আগস্ট) খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) আসছে ‘হাওয়া’ টিম। যেখানে ক্যাম্পাসের শিক্ষার্থীর সঙ্গে গান ও গল্পে মাতবেন কলাকুশলীরা। এদিন বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে প্রচারণা শুরু করবে ‘হাওয়া’ টিম। সকাল সাড়ে ১০টায় সেখানে বসবে ‘হাওয়া’র আসর। এতে ‘হাওয়া’ টিমের সঙ্গে ব্যান্ড মেঘদল উপস্থিত থাকবে। 

হাওয়া' সিনেমার প্রমোশনাল পার্টনার খুলনা বিশ্ববিদ্যালয়ের ৩৫-এমএম মুভি ক্লাবের সদস্যরা জানান, ১৯ আগস্ট 'হাওয়া' সিনেমার প্রচারের জন্য পুরো টিম খুবিতে আসবে। টিমের সাথে সিনেমার পরিচালক মেজবাউর রহমান সুমনও উপস্থিত থাকবেন বলে তারা জানান। অনুষ্ঠানটি সকলের জন্য উন্মুক্ত থাকবে। 

উল্লেখ্য, ‘হাওয়া’ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরিফুল ইসলাম রাজ, সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, সোহেল মণ্ডল, রিজভী রিজু, মাহমুদ হাসান ও বাবলু বোস।

চলচ্চিত্রটির চিত্রগ্রহণ করেছেন কামরুল হাসান খসরু, সম্পাদনা সজল অলক, আবহসংগীত রাশিদ শরীফ শোয়েব এবং গানের সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী।

(ঢাকাটাইমস/১৮আগস্ট/এলএ)