ছেলের আকিকা দিলেন রাজ-পরী, কেমন ছিল আয়োজন?

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ আগস্ট ২০২২, ০৯:৫৭

এক সপ্তাহ রাজধানীর এভারকেয়ার হাসপাতালে কাটিয়ে বুধবার ফিরলেন বাসায়। পরদিনই (বৃহস্পতিবার) ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যর আকিকা দিলেন তারকা দম্পতি পরীমনি ও শরীফুল ইসলাম রাজ। ইসলামি শরিয়ত মেনে এই আয়োজনে জবাই করা হয় দুটি খাসি।

এর বাইরেও ছেলের আকিকা অনুষ্ঠানে জমপেশ খাওয়াদাওয়ার ব্যবস্থা রেখেছিলেন সম্পদশালী নায়িকা পরীমনি। দাওয়াত করেছিলেন তার ‘মম’ খ্যাত নির্মাতা চয়নিকা চৌধুরীকে। কয়েক বছর ধরে যাকে পরমনির সুখে-দুঃখে সর্বাবস্থায় পাশে পাশে দেখা যায়। তিনিও পরীমনিকে মেয়ের মতো ভালোবাসেন।

চয়নিকা ছাড়াও রাজ-পরীর ছেলের আকিকা অনুষ্ঠানে আরও আমন্ত্রিত ছিলেন নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম, রেদওয়ান রনি, রায়হান রাফি এবং রাফির ‘প্রেমিকা’ হিসেবে পরিচিত চিত্রনায়িকা তমা মির্জাসহ অনেকে। আকিকার দিনে ছেলের জন্য মিলাদ মাহফিলেরও আয়োজন করেছিলেন রাজ-পরী।

এই অনুষ্ঠান শেষ করে বাসায় ফিরে বৃহস্পতিবার রাতে নিজের অনুভূতি ফেসবুকে শেয়ার করেন নির্মাতা চয়নিকা চৌধুরী।

‘বিশ্বসুন্দরী’র নির্মাতা লেখেন, ‘অনেক কথা মুখ দিয়ে বলতে হয় না। কারণ, এর গভীরতা বলে বোঝানো যায় না। তা শুধুই অনুভবের ব্যাপার। আজ পরীমনি আর রাজের রাজপুত্র রাজ্যর আকিকা হলো। সকালে দুইটা খাসি জবাই করা হলো আর মিলাদের ব্যবস্থা ছিল। ছোট্ট পরিসরে এত সুন্দর একটা অনুষ্ঠান হলো। অনেক আনন্দ পেলাম।’

রাজ-পরীর সন্তানকে আশীর্বাদ জানিয়ে চয়নিকা আরও লেখেন, ‘অনেক অনেক আশীর্বাদ রাজ্য তোমার জন্য। মায়ের মত সাহসী আর সুন্দর মনের মানুষ হও, নিরাপদে থেকো। আর বাবার মত সাহসী প্রেমিক আর কেয়ারিং হও, এই প্রার্থনা। আর নানীমাকে কিন্তু ভুলে যেও না! হুম! আদর আদর আদর।’

গত ১০ আগস্ট রাজধানীর এভারকেয়ার হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি। রাজ-পরী তাদের প্রথম সন্তানের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য। বাবা রাজের সঙ্গে মিলিয়ে ছেলের এই নাম রাখা হয়েছে।

গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেছিলেন পরীমনি ও শরীফুল রাজ। চলতি বছরের ১০ জানুয়ারি ফেসবুকে রাজের সঙ্গে তোলা ছবিসহ একটি পোস্ট দিয়ে সেই গোপন কথা প্রকাশ করেন পরীমনি। পাশাপাশি এটাও জানান, তিনি রাজের সন্তানের মা হতে চলেছেন।

গত বছর গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়ে সম্পর্কে জড়ান রাজ ও পরীমনি। এরপর তারা মাত্র এক সপ্তাহের প্রেম বিয়েতে পরিণতি দেন বলে জানান পরীমনি স্বয়ং। যদিও গোপন বিয়ের খবর প্রকাশের কয়েকদিন পরই ধুমধাম করে ফের বিয়ে করেন রাজ-পরী।

(ঢাকাটাইমস/১৯আগস্ট/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :