লক্ষ্মীপুরে সুপারি বাগানে লাশ, সেই নারীর পরিচয় মিলেছে

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ আগস্ট ২০২২, ১৭:৫৫

লক্ষ্মীপুরের রায়পুরে সুপারি বাগান থেকে উদ্ধার হওয়া অর্ধগলিত নারীর পরিচয় পাওয়া গেছে। তার নাম লায়লা নুর মজুমদার নিপু (২৪)। তিনি কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নের নালঘর গ্রামের মজুমদার বাড়ির আবুল কাসেম মজুমদারের কন্যা।

রায়পুর উপজেলার চরপোলায়ান এলাকার একটি সুপারি বাগান থেকে তার মরদেহ উদ্ধার করে শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। পরিচয় নিশ্চিত হওয়ার পর এ ঘটনায় শুক্রবার রাতে নিহত নারীর বাবা বাদী হয়ে রায়পুর থানায় একটি হত্যা মামলা করেন।

তবে পুলিশ এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি। তবে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ ও চিকিৎসক।

শনিবার সকালে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া ও সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন এই বিষয়টি নিশ্চিত করেন।

ওসি জানান, বৃহস্পতিবার বিকালে সুপারি বাগান থেকে অর্ধগলিত নারীর মরদেহ উদ্ধার করে শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। তবে সুরাতহাল রিপোর্টে ধর্ষণের পর হত্যার আলামত পাওয়া গেছে। পাশাপাশি তার পরিচয় নিশ্চিত হওয়া গেছে। এ ঘটনায় অজ্ঞাত আসামি করে থানায় একটি হত্যা মামলা করে নিহতের বাবা। ইতোমধ্যে কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। আসামিদের চিহ্নিত করে দ্রুত সময়ে গ্রেপ্তার ও রহস্য উদঘাটন করা হবে বলে জানান তিনি।

এদিকে সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন জানান, নিহত নারীর শরীরের বেশ কিছু অংশ পচে অর্ধগলিত হয়। ময়নাতদন্ত করা হয়েছে। প্রতিবেদন পেতে কিছুটা সময় লাগবে। তবে নারীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। তারপরও ময়নাতদন্ত প্রতিবেদনের বিস্তারিত পাওয়ার আশা করছেন তিনি।

গৃহবধূ নিপুর বাবা আবুল কাশেম মজুমদার বলেন, প্রায় ৫-৬ বছর পূর্বে মেয়ে লায়লা নুর মজুমদার নিপুর বিয়ে হয়। জামাতা আরিফুর রহমান দুবাইপ্রবাসী। তাদের ঘরে কোনো সন্তান নেই। মেয়ে কিছুদিন শ্বশুরবাড়ি ও কিছুদিন আমাদের বাড়িতে থাকত। গত ১৬ আগস্ট সকালে আমাদের বাড়ি থেকে আল আরাফাহ ইসলামী ব্যাংকের চৌদ্দগ্রামের কাশিনগর বাজার শাখায় টাকা উত্তোলন করতে রওয়ানা দিয়ে নিখোঁজ হয়।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৮ আগস্ট) বিকাল ৪টার দিকে উপজেলার রায়পুর ইউনিয়নের চরপলোয়ান এলাকায় সুপারি বাগানে প্রায় বিবস্ত্র অবস্থায় লায়লা নুর মজুমদার নিপুর লাশটি পাওয়া যায়। গলায় উড়না পেচানো অবস্থায় ছিল। এক কৃষক জমিতে কাজ করতে এসে দুর্গন্ধ পান। গন্ধের উৎস খুঁজতে গিয়ে তিনি সুপারি পাতা দিয়ে ঢাকা লাশটি দেখতে পান।

(ঢাকাটাইমস/২০আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :