সেফটি বেল্ট ছিঁড়ে ৪০ ফুট ওপর থেকে পড়ে বিদ্যুৎশ্রমিকের মৃত্যু

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ আগস্ট ২০২২, ১৫:২৭

ঝালকাঠি পৌর এলাকায় খুঁটির ওপর থেকে পড়ে ঘটনাস্থলেই এক বিদ্যুৎশ্রমিকের মৃত্যু হয়েছে। তার নাম মো. জামাল হোসেন মোল্লা নিহত হয়েছেন (৩৫)।

রবিবার সকালে পূর্ব চাঁদকাঠি রূপনগর সড়কে ওজোপাডিকো কোম্পানির বৈদ্যুতিক লাইনের কাজ করার সময় এ দুর্ঘটনা ঘটে।

ঝালকাঠি সদর থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন

নিহত জামালের বাড়ি বরগুনা জেলার হেউলিবুনিয়া গ্রামে। তিনি ওই এলাকার দুলাল মোল্লার ছেলে।

নিহত শ্রমিকের চাচাত ভাই প্রত্যক্ষদর্শী ইলিয়াস মোল্লা বলেন, দুই বছর ধরে বিভিন্ন ঠিকাদারি প্রতিষ্ঠানে যুক্ত হয়ে বিদ্যুতের লাইন টানার কাজ করে অর্থ উপার্জন করছিল জামাল মোল্লা।

ঘটনার দিন বেলা সোয়া ১১টার দিকে পা পিছলে ঝুলে পড়েন তিনি। তখন তার কোমরে বাঁধা সেইফটি বেল্ট ছিড়ে ৪০ ফুট ওপর থেকে রাস্তায় পড়ে যায়।

আরেক প্রত্যক্ষ্যদর্শী মো. সোহেল বলেন, জামাল নামের ওই শ্রমিক ওপর থেকে নিচে পড়ার পর আমরা তাকে দ্রুত হাসপাতালে নিয়ে আসি। ঘটনার সময় থেকে হাসপাতালে আনা পর্যন্ত ওই শ্রমিকের মাথা থেকে অনেক রক্ত ঝড়েছে।

ঝালকাঠি সদর হাসপাতালে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক মো. মেজেদী হাসান দুপুর ১২টায় জামালকে মৃত ঘোষণা করেন। ডা. মেহেদী জানান, মাথায় আঘাতের কারনে তার মৃত্যু হয়েছে।

ঝালকাঠি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খলিলুর রহমান বলেন, লাশের সুরতহাল করে ময়না তদন্তের জন্য রবিবার দুপুর ১টায় মর্গে পাঠানো হয়েছে। থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা রুজু করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

(ঢাকাটাইমস/২১আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :