‘কে সিরিজ’ এর সনি ব্রাভিয়া এলইডি টিভি আনলো সনি র‍্যাংগস

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ আগস্ট ২০২২, ১৭:৪৭

র‍্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড যা, " সনি র‍্যাংগস" নামে বহুলভাবে পরিচিত, সনি সিসিএম সেন্টার, লেভেল-০৭, সোনারতরী টাওয়ার, ১২ সোনারগাঁও রোড, বাংলামোটর, ঢাকা -এ লেটেস্ট সনি ব্রাভিয়া একে সিরিজ এলইডি টিভি বাজারজাতকরণের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছে।

সনি ব্রাভিয়া এক্স আর ওলেড টিভিতে লেটেস্ট কগনেটিভ প্রসেসর এক্স আর সমৃদ্ধ, যা ছবি বা ভিডিও কন্টেন্ট কে এমন প্রাণবন্তভাবে উপস্থাপন করে, যেভাবে একজন মানুষ সাধারণ চোখে দেখতে চায়। কগনেটিভ প্রসেসর এক্স আর বুঝতে পারে যে, কন্টেন্ট এর কোথায় মানুষের দৃষ্টি পড়তে পারে এবং সেই অনুযায়ী প্রতিটি ছবিকে হাজার হাজার ফ্রেম এ নিয়ে ক্রস এনালাইসিস করে প্রাণবন্ত কালার কন্টেন্ট উপস্থাপন করে।

এই ও এলইডি এর সাথে, জনপ্রিয় ‘গুগোল টিভি’ এখন 32" এইচ ডি থেকে 85" ফোরকে ইউ এইচডি টিভি পর্যন্ত সব মডেলের রেঞ্জে পাওয়া যাচ্ছে। মোট ১৭টি নতুন কে সিরিজের এই ফোরকে মডেলগুলো সনি এর দৃষ্টিনন্দন পিকচার প্রসেসিং টেকনোলজি ফোরকে প্রসেসর এক্স ওয়ান সমৃদ্ধ, 4K X-Reality™ PRO, TRILUMINOS Pro ডিসপ্লে। এই 4K HDR টিভি মডেল গুলোর ফ্লাশ সারফেস এবং ন্যারো বেজেল যা টিভি দেখার আনন্দকে দেবে অনন্য এক মাত্রা। এছাড়াও Sony-এর Google TV স্মার্ট হোম ইন্টিগ্রেশনের জন্য থাকছে Google Assistant-এর সাথে হ্যান্ডস ফ্রি ভয়েস সার্চ, YouTube™, Netflix, Amazon Video সহ Google Play™ থেকে 7000+ অ্যাপের মতো বিশাল সমাহার।

সমস্ত নতুন মডেল ইতিমধ্যেই দেশব্যাপী সনি র‍্যাংগস শোরুম এবং অনলাইন স্টোর: shop.rangs.com.bd-এ পাওয়া যাচ্ছে । তাছাড়া লঞ্চিং অফার হিসেবে BRAVIA XR পলো টি শার্ট, সনি সাইন্ডবার HT-S100F বিনামূল্যে উপহার এবং সমস্ত নতুন মডেলের জন্য অনলাইন অর্ডারে অতিরিক্ত ৫ শতাংশ ছাড় চলছে।

মি. কালী চরণ দাস, চিফ ফিনান্সিয়াল অফিসার; মোহাম্মদ জানে আলম, জেনারেল ম্যানেজার; সনি বাংলাদেশ ব্রাঞ্চ টিম ও র‍্যাংগস ইলেক্ট্রনিক্স এর অন্যান্য কর্মকর্তাগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

র‍্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড গত ৪০ বছর থেকে বাংলাদেশে সনির অফিসিয়াল ডিস্ট্রিবিউটর হিসেবে অত্যন্ত সুনাম, সাফল্য ও বিশ্বস্ততার সাথে বিশ্ববিখ্যাত সনি-ব্র্যান্ডের সব ধরণের পণ্য বাংলাদেশের বাজারে বাজারজাত করে আসছে। যাবতীয় স্বাস্থ্যসুরক্ষা মেনেই এই অনুষ্ঠানের আয়োজন সম্পন্ন হয়।

(ঢাকাটাইমস/২২আগস্ট/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৪ এর নতুন ৫টি কালেকশন বুথের উদ্বোধন

ডিএমডি হিসেবে পদোন্নতি পেলেন নুরুল ইসলাম মজুমদার

প্রিমিয়ার ব্যাংকের নতুন ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আবু জাফর

সোনালী লাইফের অফিস ভাড়াকে ভবনের ক্রয়মূল্যের অগ্রিম পরিশোধ দেখানোর দাবি

ভ্যাট ফাঁকি বন্ধ করতে ব্যবসা প্রতিষ্ঠানে ইএফডি ডিভাইস বসানোর উদ্যোগ নেওয়া হবে: অর্থ প্রতিমন্ত্রী

পাটজাত পণ্যের বৈশ্বিক বাজারকে কাজে লাগাতে হবে: পাটমন্ত্রী

অধ্যাপক খলীলী ব্যাংক এশিয়ার বোর্ড অডিট কমিটির চেয়ারম্যান নির্বাচিত

স্বর্ণের দাম কমল ভরিতে ৩ হাজার ১৩৮ টাকা

জনতা ব্যাংকের ম‌্যানেজার্স ইন্ডাকশন প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে স্থানান্তরিত হলো ন্যাশনাল ব্যাংক ডিজাস্টার রিকভারি সাইট

এই বিভাগের সব খবর

শিরোনাম :