বিএনপি নেতা এ্যানির বাড়িতে আ.লীগের হামলা, ভাঙচুর

প্রকাশ | ২২ আগস্ট ২০২২, ২১:৪৪ | আপডেট: ২২ আগস্ট ২০২২, ২২:০৪

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

বিএনপির কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির লক্ষ্মীপুরের বাসায় হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে স্থানীয় আওয়ামী লীগের বিরুদ্ধে।এতে এ্যানি চৌধুরীর বড় ছেলে শাহরিয়ান চৌধুরীসহ ৪ জন আহত হয়েছেন।

 

আহত অপর সদস্যরা হলেন এ্যানি চৌধুরীর ছোটভাই আরিফুল ইসলাম চৌধুরী, কেয়ার টেকার এম কে আরিফ ও মানিক। আহতদের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

 

হামলাকারীরা বাসার জানালার গ্লাস, চেয়ার, টেবিল ও এয়ারকন্ডিশন ভাঙচুর করেছে।

 

সোমবার (২২ আগস্ট) সন্ধ্যা এ ঘটনা ঘটে।

 

খবর পেয়ে লক্ষ্মীপুর সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হামলাকারীদের ধাওয়া করলে তারা পালিয়ে যান।

 

লক্ষ্মীপুর জেলা বিএনপির সদস্য সচিব সাহাব উদ্দিন সাবু জানান, সদর থানা আওয়ামী লীগ সভাপতি হুমায়ূন কবির পাটওয়ারী ও জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকির নেতৃত্বে এ হামলা করা হয়েছে।

 

 

তবে সদর থানা আওয়ামী লীগ সভাপতি ও জেলা ছাত্রলীগ সভাপতি অভিযোগ অস্বীকার করে বলেন, সদর উপজেলার পালের হাটে ২১ আগস্ট বর্বর গ্রেনেড হামলার প্রতিবাদে আওয়ামী লীগের একটি সমাবেশ থেকে নেতাকর্মীরা ফেরার পথে শহরের পুরাতন গরুহাটা এলাকায় এ্যানি চৌধুরীর বাড়ির সামনে গেলে বিএনপির নেতা কর্মীরা তাদের ওপর হামলা করেছে। এতে তাদের ৬-৭জন নেতা কর্মী আহত হয়েছেন।

 

লক্ষ্মীপুর সদর থানার ওসি কামাল উদ্দিন জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

 

(ঢাকাটাইমস/২২আগস্ট/এআর)