কলাপাড়ায় বন্যার্ত ২৫০ পরিবারের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

প্রকাশ | ২৩ আগস্ট ২০২২, ১৬:৩২

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, ঢাকাটাইমস

পটুয়াখালীর কলাপাড়ায় বন্যার্ত ২৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

মঙ্গলাবার বেলা ১১টার দিকে উপজেলার লালুয়া ইউনিয়নের চারিপাড়ায় এ সহায়তা বিতরণ করা হয়। বাংলাদেশ সেনাবাহিনীর ৭ পদাতিক ডিভিশনের ব্যবস্থাপনায় ৭ আর্টিলারি ব্রিগেডের তত্ত্বাবধানে বরিশাল শেখ হাসিনা সেনানিবাসের ৪২ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি’র বাস্তবায়নে এ ত্রাণ সামগ্রী দেওয়া হয়েছে।

ওই ইউনিয়নের ৫ ও ৬ নং ওয়ার্ডের জেলে ও বন্যার্ত পরিবারের মাঝে চাল, ডাল, তৈল, চিড়া, মুড়ি, লবণ, মসলা ও বোতলজাত পানিসহ একটি করে প্যাকেট তাদের হাতে তুলে দেয়া হয়। ত্রাণ সামগ্রী হাতে পেয়ে পরিবারগুলোর সদস্যদের মুখে হাসি ফুটে ওঠে। চারিপাড়ার ৫ নং ওয়ার্ডের রবেজান বেগম, কালাম গাজী, আফেল উদ্দিন, বারেক প্যাদা, ৬ নং ওয়ার্ডের মিনারা বেগম ও জয়নব বেগমসহ অনেকেই সেনাবাহিনীর এ কার্যক্রমে খুশি হন।

তারা বলেন, সেনাবাহিনীর ত্রাণ পেয়ে অনেক খুশি হয়েছি। তারা আমাদের করুণ অবস্থা দেখে পাশে দাড়িঁয়েছে এতে আমরা শুকরিয়া আদায় করছি। এ সময় শেখ হাসিনা সেনানিবাসের ৪২ ফিল্ড রেজিমেন্ট’র ক্যাপ্টেন মো. সানজিদুর রহমান ও তার টিমের সদস্যসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে ক্যাপ্টেন মো. সানজিদুর রহমান বলেন, সেনাবাহিনীর পক্ষ থেকে বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করছি। আজ এ ইউনিয়নের দুই ওয়ার্ডের অসহায়, হতদরিদ্র ও বন্যার্ত ২৫০ পরিবারের মাঝে ত্রাণ সহায়তা দিয়েছি। পর্যায়ক্রমে এ কার্যক্রম অব্যাহত থাকবে।

(ঢাকাটাইমস/২৩আগস্ট/এআর)