শেরপুরের বনাঞ্চলে মিলল নিখোঁজ গৃহবধূর ক্ষতবিক্ষত লাশ

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ আগস্ট ২০২২, ২১:২৩

শেরপুরের নালিতাবাড়ীতে নিখোঁজের পাঁচ দিন পর নাসিমা বেগম (৩৮) নামে মানসিক ভারসাম্যহীন এক গৃহবধূর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলার বিশগিড়িপাড়া বন বাগানের ঝোঁপ থেকে পুলিশ এই নারীর লাশ উদ্ধার করে।

চার সন্তানের জননী নাসিমা উপজেলার মানিককূড়া গ্রামের আমির হোসেন মণ্ডলের স্ত্রী। স্বামী আমির গ্রাম পুলিশের একজন সদস্য।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, নাসিমার মানসিক সমস্যা ছিল। মাঝেমধ্যে মানিককুড়া গ্রাম থেকে স্থানীয় হেন্ডেলের মোড়ে সে চা পান করতে যেত। গেল শনিবার বিকালে কাউকে কিছু না বলে নাসিমা বাড়ি থেকে বের হয়। এক পর্যায়ে সে বাড়ি ফিরে না আসায় স্বামী-সন্তানরা আত্মীয়-স্বজনসহ বিভিন্ন জায়গায় তার খোঁজ-খবর শুরু করে।

স্ত্রীর কোন সন্ধান না পেয়ে মঙ্গলবার আমির হোসেন নালিতাবাড়ী থানায় জিডি করেন। চার দিন অতিবাহিত হলেও নাসিমার কোন সন্ধান না পেয়ে স্বজনরা উদ্বিগ্ন হয়ে পড়েন।

বৃহস্পতিবার বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে বন বিভাগের সমতল ভূমিতে রোপনকৃত আকাশমনি বাগানে স্বামী-সন্তানরা অনুমান নির্ভর হয়ে তাল্লাশি শুরু করে। এক সময় জঙ্গলের ঝোঁপে মাটি চাপা অবস্থায় একটি নারীর লাশ দেখতে পান।

এ সময় মাটি খুঁড়ে বন্য শিয়াল কামড়িয়ে ওই লাশের হাত ও মাথার কিছু খাওয়ায় তা ক্ষতবিক্ষত অবস্থায় ছিল। পরে স্বামী আমির হাতে থাকা চুড়ি ও পরনের কাপড় দেখে স্ত্রীর লাশ শনাক্ত করেন।

পরে খবর পেয়ে ঘটনাস্থলে নালিতাবাড়ী সার্কেলের এএসপি আফরোজা নাজনীনসহ অন্য পুলিশ সদস্যরা উপস্থিত হন।

এর পরপর সিআইডির ক্রাইমসিন ইউনিট, র‌্যাব-১৪ ও পিবিআই সদস্যরা ঘটনাস্থলে আসেন।

(ঢাকাটাইমস/২৫আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :