নোয়াখালীতে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী আটক

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ আগস্ট ২০২২, ১৫:২৫

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়ন থেকে বিবি ফাতেমা লুনা (২২) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

তার মেয়েকে হত্যা করা হয়েছে নিহতের বাবা আবদুল কাদেরের এমন অভিযোগের ভিত্তিতে জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী শফিক উদ্দিনকে (৩০) পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

রবিবার সকালে চরকাঁকড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ড বেপারি বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত বিবি ফাতেমা লুনা একই ইউনিয়নের আবদুল কাদেরের মেয়ে ও বেপারি বাড়ির শফিখ উদ্দিনের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, গৃহবধূ বিবি ফাতেমা বাক-প্রতিবন্ধি হওয়ায় স্বামী শফিক উদ্দিনসহ তার শ্বশুর বাড়ির লোকজন প্রায়সময় তাকে মানসিক ও শারীরিক নির্যাতন করতো। একাধিবার যৌতুকের টাকার জন্য চাপ ও মারধর করে তারা। টাকা দিতে না পারলে বেড়ে যেতো শারীরিক নির্যাতন। শনিবার দিবাগত রাতে স্বামীর বসতঘরের নিজ শয়ন কক্ষে ফাতেমার লাশ ঝুলন্ত অবস্থায় আছে বলে পরিবারের লোকজনকে খবর দেয় শ্বশুর বাড়ির লোকজন।

নিহতের বাবা আবদুল কাদের অভিযোগ করে বলেন, আমার মেয়েকে প্রায় নির্যাতনের করতো তারা। গতরাত ৩টার দিকে শুনি সে ফাঁস দিয়েছে নিজ কক্ষে। কিন্তু ফাঁস দেওয়ার অবস্থা দেখে মনে হচ্ছে তাকে হত্যার পর ঝুলিয়ে রাখা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) পুষ্প বরণ চাকমা বলেন, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্যে ফাতেমার স্বামী শফিক উদ্দিনকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্র্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।

(ঢাকাটাইমস/২৮আগস্ট/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :