চাঁপাইনবাবগঞ্জে ১১ দোকানে ডাকাতি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ আগস্ট ২০২২, ১৭:২৯

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ১১টি দোকানে দুধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার রাত ২টার দিকে এই দুধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। এসময় দুই নাইট গার্ডসহ পাঁচজনকে আম গাছের সাথে বেঁধে রাখে ডাকাতরা। এসময় ডাকাতরা নগদ টাকা, চাল, কীটনাশক, গার্মেন্টস, টেলিকম পণ্যসহ কয়েক লক্ষ টাকার মালামাল নিয়ে যায়।

স্থানীয়রা জানায়, রাত ২টার দিকে গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের দেওপুরা মোড়ে প্রায় ১১টি দোকানের তালা কেটে মালামাল নিয়ে গেছে ডাকাতরা। এসময় গার্মেন্টস, কীটনাশক, টেলিকম ও চালের আড়ৎসহ বিভিন্ন দোকান থেকে নগদ টাকা এবং মালামাল নিয়ে লুট করে নিয়ে যায়।

কীটনাশক দোকান মালিক জাকারিয়া জানান, তার দোকানের তালা ভেঙে লক্ষাধিক টাকার কীটনাশক নিয়ে গেছে ডাকাত দল।

গার্মেন্টেস মালিক মনির হোসেন জানান, রাতের ডাকাতির ঘটনায় তার গামেন্টস দোকানের ক্যাশবাক্স থেকে সাড়ে ৭ হাজার টাকা ও এক লাখ বিশ হাজার টাকার পোশাক নিয়ে গেছে।

মানিক টেলিকমের মালিক মানিক জানান, তার টেলিকমের দোকান থেকে কম্পিউটার প্রিন্টার মোবাইলসহ অনেক মালামাল ছিল। দোকান থেকে প্রায় লক্ষাধিক টাকার বেশি মালামাল তালা কেটে নিয়ে গেছে ডাকাতরা।

চাউল আড়ৎ মালিক সাইফুল ইসলাম জানান, তার আড়ৎ থেকে ১৩ বস্তা চাল নিয়ে গেছে ডাকাতরা। মামুনের দোকান থেকে ৭ হাজার টাকা নিয়ে গেছে। এছাড়া হামিদ, সুজন, সাদিকুল, তোসাদ্দেক, রাজ্জাক, শাহজাহান ও রুবেলের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে।

নাইটগার্ড গনেশ কর্মকার জানান, আমি ও সচিন দুইজন রাতে গার্ডের ডিউটিতে ছিলাম। রাত দুইটার দিকে ১০/১৫ জনের একটা দল এসে আমাদের চোখ বেঁধে দেয়। আমরা নাইট গার্ডসহ আরো তিনজন সেখানে ছিলাম। মোট পাঁচজনকে তারা ধরে নিয়ে গিয়ে কিছুটা দূরে আম গাছের সাথে বেঁধে রাখে। তারপর তারা দোকানের মালামাল পিকআপে করে নিয়ে চলে যায়।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমাস আলী সরকার জানান, শনিবার গভীর রাতে দেওপুরা এলাকার বেশ কয়েকটি দোকানের ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় দোকান গুলোর তালা ভেঙে মালামাল নিয়ে যাওয়ার আলামত পেয়েছি। আমরা এই বিষয়টি নিয়ে কাজ করছি, অপরাধীদের দ্রুত আইনের আওতায় এনে মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/২৮আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :