স্ত্রীর মামলায় বিমানবন্দর থেকে স্বামী গ্রেপ্তার

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ আগস্ট ২০২২, ১৩:৪৯ | প্রকাশিত : ৩১ আগস্ট ২০২২, ১৩:৪৩

স্ত্রীর করা যৌতুক মামলায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে স্বামী সেলিম হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দুপুরে গ্রেপ্তার সেলিমকে মানিকগঞ্জ আদালতে প্রেরণ করেছে হরিরামপুর থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত সেলিম হরিরামপুর উপজেলার দিয়াপাড় গ্রামের শেখ জালাল উদ্দিনের ছেলে।

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম জানান, প্রায় ৬ বছর আগে মাদারীপুর জেলার মোল্লাকান্দি গ্রামের মৃত রেজাউল চৌকিদারের মেয়ে পাখি আক্তার ইভার (২১) সঙ্গে সেলিমের বিয়ে হয়। পারিবারিক জীবনে তাদের সংসারে দুই ছেলে সন্তান আছে। বিয়ের কিছুদিন পর থেকেই সেলিম যৌতুকের জন্য ইভাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতো। নির্যাতন সহ্য করতে না পেরে ইভা সম্প্রতি মাদারীপুর বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন। মামলার পর থেকেই আসামি সেলিম পলাতক থাকায় আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

তিনি আরও জানান, মাদারীপুর আদালত থেকে সেলিমের গ্রেপ্তারি পরোয়ানা হরিরামপুর থানায় আসলে আমরা তাকে গ্রেপ্তারে অভিযানে নামি। গোপন সংবাদে আমরা জানতে পারি সেলিম গত মঙ্গলবার বিদেশ গমনের জন্য বিমানবন্দরে যায়। বিষয়টি ইমিগ্রেশন পুলিশকে জানালে তারা সেলিমকে গ্রেপ্তার করে হরিরামপুর থানায় প্রেরণ করে। দুপুরে তাকে আদালতে পাঠানো হয়।

(ঢাকাটাইমস/৩১আগস্ট/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :