ভৈরবে ৮তলা ভবন থেকে পড়ে নারীর মৃত্যু

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ আগস্ট ২০২২, ২২:০৭

কিশোরগঞ্জের ভৈরবে আট তলা ভবনের ছাদ থেকে পড়ে তানিয়া ইয়াসমিন (৪০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। তিনি উপজেলার কালিকাপ্রসাদ এলাকার মো. ইমরান মিয়ার স্ত্রী। ইমরান মিয়া কালিকাপ্রসাদ ইউনিয়নের চরেরকান্দা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ।

বুধবার বিকাল ৪টার দিকে পৌর শহরের আবু তাহের মিয়ার মালিকানাধীন সাহারা টাওয়ার নামের আট তলা ভবনের ছাদ থেকে পড়ে এ দুর্ঘটনাটি ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকাল ৪টার দিকে পৌর শহরের সাহারা টাওয়ারের উত্তর দিকে হঠাৎ বিকট একটি শব্দ শুনে স্থানীয়রা ছুটে এসে দেখে একটি নারী দেহ মাটিতে পড়ে আছে। মৃত্যুর খবর পেয়ে নিহতের স্বামী স্কুল শিক্ষক ইমরান মিয়া ছুটে এসে পরিচিয় শনাক্ত করেন। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে নারীর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে নিহতের স্বামী মো. ইমরান মিয়া বলেন, আমি একজন স্কুলশিক্ষক। স্কুল শেষ করে বিকালে বাসায় ফোন দিলে আমার বড় ছেলে ফোন ধরে বলে মা তো কিছুক্ষণ আগে বাসা থেকে বের হয়ে গেছে। এ খবর পেয়েই সঙ্গে সঙ্গে স্ত্রীকে খুজঁতে বের হয়। যখন নাটালের এলাকায় আসি তখন সেখানে লোকজনের ভিড় দেখে ছুটে এসে দেখি আমার স্ত্রীর নিতর দেহ মাটিতে পড়ে আছে। আমার স্ত্রী দীর্ঘ ১২ বছর যাবত মানসিক ভারসাম্যহীন সমস্যায় ভুগছেন। আমাদের দুটি ছেলে রয়েছে তাদের নিয়ে পৌর শহরের কমলপুর এলাকায় ভাড়া বাসায় থাকি। আমার স্ত্রী মাঝে মধ্যই বাসা থেকে বের হয়ে নাটালের মোড় ব্রিজ এলাকায় আসতো। তারপর খুঁজে বাসায় নিয়ে যেতাম। আজকে বিকালে বের হয়েছে তার খবর পেয়েই সঙ্গে সঙ্গে খুঁজতে ছুটে এসে পেয়েছি তার মৃত্যুদেহ। এখন আমার দুই ছেলেকে কী জবাব দেব এমন আহাজারি করছেন তিনি।

এ ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে আসেন ভৈরব সার্কেল অফিসের সহকারী পুলিশ সুপার মো.রেজুয়ান দিপু।

তিনি বলেন, শহরের আটতলা একটি ভবনের ছাঁদ থেকে পড়ে একজন নারীর মৃত্যু হয়েছে। ভবনের ছাঁদে নিহতের জুতা পাওয়া গেছে। তবে নিহতের স্বামীর দাবি তিনি দীর্ঘ ১২ বছর যাবত মানসিক ভারসাম্যহীন সমস্যায় ভুগছিলেন। প্রায়ই সময় বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয়ে যেতেন। তবে ঘটনাটি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে তিনি জানান।

(ঢাকাটাইমস/৩১আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :