মার্কিন দূতাবাসে চাকরি, বেতন ৮২ হাজার

প্রকাশ | ০১ সেপ্টেম্বর ২০২২, ১৩:১৭ | আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২, ১৩:২৭

ঢাকাটাইমস ডেস্ক
প্রতীকী ছবি

ঢাকায় মার্কিন দূতাবাস লোকবল নিয়োগ দেবে। সম্প্রতি নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি। খুঁজছে দক্ষ লোকবল। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: শিপমেন্ট অ্যাসিস্ট্যান্ট, পদসংখ্যা: ১, চাকরির ধরন: স্থায়ী, কর্মস্থল: ঢাকা, কর্মঘণ্টা: সপ্তাহে ৪০ ঘণ্টা, বেতন ও সুযোগ–সুবিধা: মাসিক বেতন ৮২,০০০ টাকা। সপ্তাহে দুই দিন ছুটি ছাড়াও মার্কিন দূতাবাসের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা দেওয়া হবে।

যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মানবিক, বিজ্ঞান বা কমার্স অনুষদের যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। মিশন বা আন্তর্জাতিক কনটেইনারাইজড শিপিং ট্রেড, ফ্রিট ফরোয়ার্ডিং বা কমার্শিয়াল বা এক্সপোর্ট–ইমপোর্ট ম্যানেজমেন্টে মাল্টিমোডাল ট্রান্সপোর্টেশন, কাস্টমস বা শিপিংয়ে অন্তত তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। স্থানীয় সরকার বা বেসরকারি সংস্থায় কাজের অবিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ইংরেজি ভাষায় দক্ষতার পরীক্ষা নেওয়া হতে পারে।

যেভাবে আবেদন: আগ্রহী প্রার্থীরা অনলাইনে ঢাকায় মার্কিন দূতাবাসের ওয়েবসাইটের এই লিংক থেকে শিক্ষাগত যোগ্যতা, শর্তাবলি ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য ও আবেদনপ্রক্রিয়া জেনে Apply To This Vacancy বাটনে ক্লিক করে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ১৩ সেপ্টেম্বর ২০২২

(ঢাকাটাইমস/০১সেপ্টেম্বর/এমআই)