অবসরে গেলেন অতিরিক্ত আইজি মইনুর রহমান চৌধুরী

প্রকাশ | ০১ সেপ্টেম্বর ২০২২, ২০:০৪ | আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২২, ১০:৫০

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

পুলিশের অতিরিক্ত আইজি (প্রশাসন) (গ্রেড-১) ড. মইনুর রহমান চৌধুরী অবসরে গেছেন। তার সাড়ে ৩৪ বছরের বর্ণাঢ্য কর্মজীবন শেষে বৃহস্পতিবার পুলিশ সদরদপ্তরে সহকর্মীদের থেকে বিদায় নেন তিনি। বিকালে পুলিশ সদর দপ্তরের হল অব প্রাইডে তার চাকরিজীবনের শেষ কর্মদিবসে বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।

ড. মো. মইনুর রহমান চৌধুরী তার বক্তব্যের শুরুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। তিনি সব মুক্তিযোদ্ধার প্রতিও শ্রদ্ধা জানান। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

পরে বিদায় সংবর্ধনায় অনুষ্ঠানে সহকর্মীদের উদ্দেশে ড. মইনুর বলেন, দেশ ও জনগণের সেবায় বাংলাদেশ পুলিশ পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করছে। ভবিষ্যতে আরও ভালো করতে হবে। সব চ্যালেঞ্জ মোকাবেলা করে এগিয়ে যেতে হবে।

এ সময় সহকর্মীরাও ড. মইনুর রহমান চৌধুরীর পেশাগত ও ব্যক্তিগত জীবনের নানা দিক তুলে ধরে বক্তব্য দেন। তারা এই কর্মকর্তার সততা, নৈতিকতা ও পেশাদারিত্বের প্রশংসা করেন।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিরিক্ত আইজিবৃন্দ, ঢাকাস্থ পুলিশের সব ইউনিটের প্রধান এবং পুলিশ সদর দপ্তরে ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/০১সেপ্টম্বর/এএইচ/কেএম)