ইউপিডিএফ সংগঠক হত্যা: গুইমারা-রামগড়ে দুটি ট্রাক পুড়িয়েছে দুর্বৃত্তরা

খাগড়াছড়ি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ সেপ্টেম্বর ২০২২, ১৮:২৫

সন্ত্রাসীদের হামলায় গুইমারায় ইউপিডিএফ সংগঠক অংথোই মারমা নিহতের প্রতিবাদে খাগড়াছড়ির গুইমারা ও রামগড়ে মালবোঝাই দুটি ট্রাক পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

শুক্রবার বেলা দেড়টার দিকে খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের গুইমারার বাইল্যাছড়ি ব্রিজ ও জালিয়াপাড়া-রামগড় সড়কের দাতারামপাড়ায় এই ঘটনা ঘটে।

পুলিশ জানায়, দুর্বৃত্তরা খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের গুইমারার বাইল্যাছড়ি ব্রিজের ওপর কলাবোঝাই একটি ট্রাকে আগুন দেয়। একই সময় সড়কে টায়ার পুড়িয়ে সড়ক অবরোধ করে। এতে ওই সড়কে আধাঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল।

পরে খবর পেয়ে মাটিরাঙ্গা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়।

ট্রাকটি মাটিরাঙ্গা থেকে কলা নিয়ে নোয়াখালী যাচ্ছিল। ট্রাকচালক শুকলাল জানান, ‘বাইল্যাছড়ি জোড়াব্রিজ এলাকায় পৌঁছামাত্রই সন্ত্রাসীরা গাড়িতে হামলা করে ভাঙচুর চালায়। এ সময় আমাকে মারধর করে ট্রাকে আগুন ধরিয়ে দেয়।’

একই সময়ে জেলার জালিয়াপাড়া-রামগড় সড়কের দাতারামপাড়া রাস্তার মাথা এলাকায় একদল পাহাড়ি যুবক একটি পাথরবোঝাই ট্রাকে আগুন দেয়। খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনী এগিয়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রাকের আগুন নিয়ন্ত্রণে আনলেও ইতিমধ্যে ট্রাকের অধিকাংশই পুড়ে যায়।

খাগড়াছড়ি-মাটিরাঙ্গা-রামগড় আঞ্চলিক সড়কে নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে জানান সংশ্লিষ্ট থানার কর্মকর্তারা।

শুক্রবার সকালে জেলার গুইমারার দেওয়ানপাড়ায় প্রতিপক্ষের গুলিতে নিহত হন ইউপিডিএফ প্রসীত গ্রুপের গুইমারা উপজেলা সংগঠক অংথোই মারমা ওরফে আগুন (৫২)।

(ঢাকাটাইমস/২সেপ্টেম্বর/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :