ফাউল করলে জনগণ বিএনপিকে লালকার্ড দেখাবে: আফজাল হোসেন

প্রকাশ | ০২ সেপ্টেম্বর ২০২২, ২৩:১১

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

রাজনীতির মাঠে ফাউল করলে জনগণ বিএনপির সন্ত্রাসীদের লালকার্ড দেখাতে বাধ্য হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন।

শুক্রবার ভোলার লালমোহন উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজিত শেখ হাসিনা গোল্ড কাপের  উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য একথা বলেন তিনি।

শেখ হাসিনা গোল্ড কাপের আয়োজন করে লালমোহন উপজেলা ক্রীড়া সংস্থা।

আফজাল হোসেন বলেন, আওয়ামী লীগ শান্তি উন্নয়ন ও গনতন্ত্রে বিশ্বাস করে। খালেদা জিয়ার নির্দেশে বিএনপি আগুন সন্ত্রাস করে মানুষ জীবন্ত পুড়িয়ে মেরেছে, তারেক-মামুনের নেতৃত্বে হাওয়া ভবন করে লুটপাটের রাজত্ব কায়েম করেছিল। জনগণ তাদের প্রতাখ্যান করে আওয়ামী লীগকে দেশ পরিচালনার সুযোগ দিয়েছে। শেখ হাসিনার সরকার জনগণের জীবন মান উন্নয়নে কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, ২০০১ সালে নির্বাচনের পর বিএনপি নেতা মেজর হাফিজের নেতৃত্বে ভোলার লালমোহনে হত্যা, ধর্ষণ, লুটপাট করে সংখ্যা লঘু সম্প্রদায়কে দেশ ছাড়া করেছিল। সেই তাণ্ডবের কথা মানুষ ভুলে যায়নি। বিএনপি আবার তাদের অতীত কর্মকাণ্ডের পুনরাবৃত্তি করতে চায়। জনগণ তাদেরকে সে সুযোগ আর দেবে না।

আফজাল হোসেন বলেন,  খেলাধুলার মানোন্নয়নে আওয়ামী লীগ সরকার যা করেছে অন্য কোনো সরকার তা করতে পারেনি। শেখ হাসিনার সার্বিক নির্দেশনা ও তদারকিতে আমাদের খেলোয়াড়েরা দেশের গণ্ডি পেড়িয়ে আন্তর্জাতিক অঙ্গনে দাপট দেখাচ্ছে।

আওয়ামী লীগের এই নেতা বলেন, যুবসমাজকে সন্ত্রাস ও মাদক মুক্ত থেকে যোগ্য নাগরিক হিসেবে নিজেকে তৈরি করতে হবে। চতুর্থ শিল্প বিপ্লবের জন্য প্রস্তুত আগামীর বাংলাদেশকে নেতৃত্ব দিতে মেধা- মননে নিজেদের তৈরি করতে হবে।

শেখ হাসিনা গোল্ড কাপের উদ্বোধক সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, ভোলার মাটিতে সন্ত্রাসীদের জায়গা নেই। শান্তি বিনষ্টকারীদের জনগণ সমুচিত শিক্ষা দিবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুল হক লিটু সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বৃন্দ।

ঢাকাটাইমস/০২সেপ্টেম্বর/ ইএস