বারহাট্টায় বিএনপির মঞ্চে হামলা-অগ্নিসংযোগ, সম্মেলন পণ্ড

নেত্রকোণা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০২২, ১৯:০৬

নেত্রকোনার বারহাট্টায় উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনের মঞ্চে হামলার অভিযোগ পাওয়া গেছে। দলটির পূর্ব নির্ধারিত এই সম্মেলনটি উপজেলা শহরের গোপালপুর ফায়ার সার্ভিস কার্যালয় মোড়ে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

স্থানীয়রা বলছে, শনিবার দুপুরে বারহাট্টা উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। নির্ধারিত সময়ে সম্মেলনের জন্য উপজেলা শহরের গোপালপুর ফায়ার সার্ভিস কার্যালয় মোড়ে মঞ্চ প্রস্তুত করা হয়। কিন্তু দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য মাঈনুল হক কাশেমের নেতৃত্বে উপজেলা সদরে বিএনপির নৈরাজ্যবিরোধী একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

মিছিলটি গোপালপুর বাজারের ফায়ার সার্ভিস মোড়ে পৌঁছে বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনের মঞ্চে হামলা, ভাঙচুর ও আগুন দেয়। তবে এসময় কোনো সংঘর্ষের ঘটনা ঘটেনি।

উপজেলা বিএনপির আহবায়ক মোস্তাক আহমেদ বলেন, পূর্ব নির্ধারিত এই সম্মেলনটি তারিখ অনুযায়ী দ্বি-বার্ষিক সম্মেলনের প্রস্তুতি নেয়া হয়। সম্মেলনে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, জেলা বিএনপির আহ্বায়ক ডা. আনোয়ারুল হকের উপস্থিত থাকার কথা ছিল। কিন্তু দুপুরে মাঈনুল হক কাশেমের নেতৃত্বে সম্মেলন মঞ্চটি ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়া হয়। কেন্দ্রীয় নেতাদের সঙ্গে কথা বলে আপাতত সম্মেলন স্থগিত করা হয়েছে।

বারহাট্টা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য মাঈনুল হক কাশেম বলেন, আমরা খবর পাই, স্থানীয় বিএনপি নৈরাজ্য সৃষ্টি করতে জড়ো হচ্ছে। এ কারণে আমরা মঞ্চটি ভেঙে দিয়েছি। বারহাট্টায় কোনো নৈরাজ্য করতে দেয়া হবে না।

বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফুল হক বলেন, আমরা এমন কোনো সংবাদ পাইনি। বারহাট্টা কোনো সংঘর্ষের ঘটনা ঘটেনি। এছাড়া এ বিষয়ে কেউ কোনো অভিযোগও করেনি।

(ঢাকাটাইমস/০৩সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :