মৌলভীবাজারে সড়ক অবরোধ করে পলিটেকনিক শিক্ষার্থীদের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার
 | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০২২, ১৯:৫৭

মৌলভীবাজারে পলিটেকনিক ইনস্টিটিউটর এক ছাত্রের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে শনিবার দুপুরে ২ ঘণ্টা ধরে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থীরা।

মৌলভীবাজার-শমসেরনগর-চাতলাপুর চেকপোস্ট সড়কে পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে তারা এ বিক্ষোভ করে।

এর আগে শুক্রবার রাতে সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নের শিমুলতলা বাজারে পলিটেকনিক ইনস্টিটিউট 'র ফুড ট্যাকনলিজি বিভাগের প্রথম সেমিস্টারের শিক্ষার্থী সৌরভ দেব(১৮)কে সন্ত্রাসীরা ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত করে। সে বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, শনিবার বেলা ১১টা থেকে পলিটেকনিক ইনস্টিটিউটের কয়েকশো শিক্ষার্থী মৌলভীবাজার-শমসেরেরনগর - চাতলাপুর চেকপোস্ট সড়কে অবস্থান নেয়। তারা সড়কে সবধরনের যান চলাচল বন্ধ করে বিক্ষোভ শুরু করে। পরে মৌলভীবাজার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সন্ত্রাসীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির আশ্বাস দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মৌলভীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিনুল হক ঢাকা টাইমস কে জানান, শুক্রবার রাতে এই হামলার ঘটনা শুনে সাজু (৩০) নামক একজনকে গ্রেপ্তার করি। কিন্তু ছাত্ররা এই গ্রেপ্তারের বিষয়টি না জেনে বিক্ষোভ শুরু করেছিলো। আমরা ঘটনাস্থলে গিয়ে বিষয়টি খোলাসা করলে, তারা অবরোধ বিক্ষোভ তুলে নেয়।

মৌলভীবাজার পলিটেকনিক ইনস্টিটিউটর হল সুপার আশরাফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকা টাইমসকে জানান, মৌলভীবাজার মডেল থানা পুলিশের একটি দল হামলার ঘটনা তদন্তের জন্য পলিটেকনিক ইনস্টিটিউটে এসেছে।

(ঢাকাটাইমস/৩সেপ্টেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :