কাবাডিতে মেয়েরা একদিন বিশ্বে অবস্থান তৈরি করবে: ডিআইজি হাবিব

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০২২, ২০:১১

ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বলেছেন, জাতীয় খেলা কাবাডির গৌরব ফেরাতে সরকার নানা পদক্ষেপ নিয়েছে। প্রধানমন্ত্রী একজন ক্রীড়াবান্ধব মানুষ। তিনি সব ধরনের খেলাকে পৃষ্ঠপোষকতা করছেন। যে কারণে বাংলাদেশের কাবাডি, ফুটবল, ক্রিকেট খেলা বহির্বিশ্বে ইতোমধ্যে সমাদৃত হয়েছে। কাবাডি খেলা বাংলাদেশের খেলা। বাংলাদেশের নারীরা পিছিয়ে নেই। সর্বক্ষেত্রে তারা নিজেদের প্রতিভার স্বাক্ষর রাখতে সক্ষম হচ্ছেন। ক্রীড়া জগতেও বাংলাদেশের নারীরা পিছিয়ে নেই। মহিলা কাবাডিকে উৎসাহিত করছি। আমি বিশ্বাস করি, এই মেয়েরাই একদিন কাবাডিতে বিশ্ব জয় করে বাংলাদেশকে বিশ্বের মানচিত্রে আরো এক ধাপ তুলে ধরবে।

শনিবার বিকালে গোপালগঞ্জ সুইমিংপুল অ্যান্ড জিমনেসিয়ামে অনুষ্ঠিত মহিলা কাবাডির প্রীতি ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে গোপালগঞ্জ কাবাডি একাডেমির আয়োজনে সুইমিংপুল অ্যান্ড জিমনেসিয়ামে গোপালগঞ্জ মহিলা কাবাডি দল এবং নড়াইল মহিলা কাবাডি দলের মধ্যে কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে গোপালগঞ্জকে পরাজিত করে নড়াইল মহিলা কাবাডি দল জয় লাভ করে। পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ সাইদুর রহমান খান, গোপালগঞ্জ পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, বাস মালিক সমিতির সভাপতি ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক কামিল সারোয়ার সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

(ঢাকাটাইমস/০৩সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :