ঝালকাঠিতে বিচারের দাবিতে লাশ নিয়ে মানববন্ধন

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০২২, ২০:৩০

রাকিবুল হত্যার বিচারের দাবিতে লাশ নিয়ে অবস্থান ও মানববন্ধন করেছেন সোমবার ঝালকাঠি কাঁঠালিয়া প্রেসক্লাবের সামনে অবস্থান ও মানববন্ধন করেছেন তার স্বজনরা। এ সময় অংশগ্রহণকারীরা হত্যার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এ ব্যাপারে একটি হত্যা মামলা হলেও কেউ গ্রেপ্তার হয়নি।

ঘণ্টাব্যাপী এ কর্মসূচিতে নিহত রাকিবুলের অন্তঃসত্ত্বা স্ত্রী হাসি বেগম, পিতা শফি হাওলাদার, মা লিলি বেগম, ছেলে সাকিবুল ইসলাম, বড় ভাই তরিকুল ইসলাম, বোন সুলতানা বেগম ও ভাই আরিফসহ অন্যান্য আত্মীয়-স্বজনসহ মুক্তিযোদ্ধা, শিক্ষক, ইউপি সদস্য ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

লিখিত অভিযোগপত্রে ছেলে সাকিবুল ইসলাম জানান, গত ২৭ সেপ্টেম্বর শনিবার বিকালে আমার পৈত্রিক সম্পত্তিতে জোরপূর্বক উল্লিখিত সন্ত্রাসীরা আমন ধানের চারা রোপন করার চেষ্টা করলে আমরা তাতে বাধা দিলে পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র ও লাঠি নিয়ে আমাদের উপর হামলা চালায় দক্ষিণ চেচরী গ্রামের শহিদুল ইসলাম শহিদ, ইব্রাহিম হোসেন তপু, নজরুল ইসলাম হাওলাদার, মিজান হাওলাদার, ডলি বেগম, মামুন হাওলাদারসহ আরো অনেকে। এ সময় আমার পিতা রাকিবুল ইসলাম, দাদা শফি উদ্দিন ও চাচা তরিকুলসহ অন্য গুরুতর আহত হয়। আহতদের প্রথমে আমুয়া হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরবর্তীতে আমার পিতা রাকিবুলের অবস্থার অবনতি ঘটলে চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে ৬ দিন চিকিৎসাধীন অবস্থায় থাকার পরে ২ সেপ্টেম্বর সকালে তার মৃত্যু হয়।

(ঢাকাটাইমস/০৩সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :