এবার রাজনীতির মাঠে বিএনপিকে খেলার আহ্বান জানালেন শাজাহান খান

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ সেপ্টেম্বর ২০২২, ২১:৪৫ | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০২২, ২১:৪৫

আন্দোলনের নামে সন্ত্রাসী কার্যক্রম, মানুষ খুন আর জ্বালাও-পোড়াও ছেড়ে রাজনীতির মাঠে খেলার আহ্বান জানালেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান। তিনি শনিবার সকালে মাদারীপুরে প্রশিসেস প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে বিভাগীয় প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের এই মন্তব্য করেন।

শাজাহান খান বলেন, ‘বিএনপির তত্ত্ববাবধায়ক সরকার আর কখনো এই দেশে হবে না। এই নিয়ে জনগণকে বিভ্রান্তি করে জ্বালাও-পোড়াও খুনের আন্দোলন শুরু করছে। এসব বন্ধ করে রাজনীতির মাঠে খেলতে আসুন। আপনারাও মাঠে নামুন। আওয়ামী লীগও জনগণকে সাথে নিয়ে মাঠে নামবে। জনগণই ঠিক করবে। খেলায় কে জিতবে, কে হারবে। বিএনপির মাঠে খেলতে এতো ভয় কেন?’

তিনি এসময় আরো বলেন, ‘আপনারা আন্দোলনের নামে হত্যা খুন আর পুলিশের ওপরে হামলা করলে পুলিশ তো বসে থাকবে না। তারা আপনাদের সন্ত্রাসী আন্দোলন প্রতিরোধ করবেই। প্রধনমন্ত্রী চেয়েছেন বিএনপি আন্দোলন করুক, তার মানে এই নয় যে, তারা পুলিশের ওপর হামলা করলে পুলিশ বসে থাকবে। পুলিশও নিরাপত্তার স্বার্থে কাজ করবে।’

প্রশিসেস প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সেলিনা আখতারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, সদর উপজেলা চেয়ারম্যান ওবায়দুর রহমান খান ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাঈনুদ্দিনসহ অন্যরা।

অনুষ্ঠান পরিচালনা করেন প্রশিসেসের প্রধান সমন্বয়কারী আবির মাহমুদ ইমরান। পরে প্রতিবন্ধীদের মনোঙ্গ গান-গান উপভোগ করেন শাজাহান খানসহ অতিথিরা।

(ঢাকাটাইমস/০৩সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :