সিরাজগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষ, গ্রেপ্তার ৩

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর ২০২২, ১৫:০৯

সিরাজগঞ্জে বিএনপি নেতাকর্মী ও পুলিশের সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল আওয়ালসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (৪ সেপ্টেম্বর) দুপুরে সদর থানার পরিদর্শক (অপারেশন) সুমন কুমার দাস এ তথ্য নিশ্চিত করে বলেন, মামলার আসামিদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল, সিরাজগঞ্জ পৌর এলাকার দত্তবাড়ি মহল্লার বিএনপি নেতা শফিকুল ইসলাম শফি, জেলা বিএনপির সহ-সভাপতি নাজমুল হাসান রানার ছোট ভাই এনামুল হক

পারভেজ।

গত ১ সেপ্টেম্বর বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশকে কেন্দ্র করে সিরাজগঞ্জে বিএনপি নেতাকর্মীর সঙ্গে পুলিশের সংঘর্ষ বাধে। সংঘর্ষে ৭ পুলিশসহ বিএনপির অন্তত ২০ জন নেতাকর্মী আহত হন। এঘটনায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চুকে প্রধান আসামি করে ১১০ নেতাকর্মীর নামে মামলা দায়ের করে পুলিশ। এমামলায় এপর্যন্ত বিএনপির ৫ নেতাকর্মীকে গ্রেপ্তার করলো পুলিশ।

মামলার আসামিদের মধ্যে রয়েছেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, যুগ্ম সম্পাদক শামীম খান, যুগ্ম সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, যুগ্ম সম্পাদক মুন্সি আলম, জেলা বিএনপির সহ-সভাপতি শ্রী অমর কৃষ্ণ দাস, সহ-সভাপতি নাজমুল হাসান রানা, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ সুইট, জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু, সাধারণ সম্পাদক মুরাদুজ্জামান মুরাদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম, জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশ, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়েস। জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান বলেন, বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনায় বিএনপি ও অঙ্গসংগঠনের ১১০ নেতাকর্মীর নামে মামলা করেছে পুলিশ। এই মামলায় ৫ নেতাকর্মীকে ইতোমধ্যে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের মুক্তি দাবি করেন তিনি।

(ঢাকাটাইমস/৪সেপ্টেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :