বিজেপি নেতা বিজয় জলি-এরতেজার সৌজন্য সাক্ষাৎ

প্রকাশ | ০৬ সেপ্টেম্বর ২০২২, ০০:৪৭

ঢাকাটাইমস ডেস্ক

ভারতীয় জনতা পার্টি (বিজেপি)'র সিনিয়র নেতা ড. বিজয় জলির সঙ্গে বাংলাদেশের দৈনিক ভোরের পাতা ও দ্যা ডেইলি পিপলস টাইমস সম্পাদক ও প্রকাশক ড. কাজী এরতেজা হাসানের সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়েছে। একই সঙ্গে ড. এরতেজা সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহসভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প বাণিজ্যবিষয়ক উপ-কমিটির সদস্য ও এফবিসিসিআই পরিচালক৷

নয়াদিল্লিতে সোমবার এ সৌজন্যে সাক্ষাতের সময় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করছেন ড. বিজয় জলি।

এরতেজা হাসান বলেন, ড. বিজয় জলি একজন সিনিয়র বিজেপি নেতা। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাষ্ট্রীয় সফরের প্রতিনিধি দলের সদস্য হিসেবে ভারতের দিল্লিতে সোমবার তিনি আমার সঙ্গে দেখা করেছেন। আমরা ভারত-বাংলাদেশের দ্বি-পাক্ষিক সহযোগিতা এবং এর বিভিন্ন দিক নিয়ে একটি প্রাণবন্ত আলোচনা করেছি। তিনি বর্তমানে দিল্লি স্টাডি গ্রুপের সভাপতি এবং ২০০৩-২০০৮ সাল পর্যন্ত দিল্লির বিধায়ক ছিলেন। তিনি বিজেপি ওভারসিজ অ্যাফেয়ার্সের প্রাক্তন আহ্বায়ক, বিশ্বব্যাপী ভারতের রাজনৈতিক দল বিজেপির কূটনৈতিক সম্পর্ক পরিচালনা করছেন।

তিনি বলেন, বাংলাদেশ সফরে আমার আমন্ত্রণ গ্রহণ করেছেন ড. বিজয় জলি। সাক্ষাৎকালে আমি তাকে বাংলাদেশের প্রতিষ্ঠাতা শেখ মুজিবুর রহমানের লেখা আত্মজীবনী "অসমাপ্ত আত্মজীবনী" এবং আমার লেখা "জননেত্রী শেখ হাসিনার ধর্মচিন্তা" বই উপহার দেই। তিনি বাংলাদেশের পাশাপাশি আওয়ামী লীগের শুভাকাঙ্খী এবং আগামী দিনে তাদের মঙ্গল ও সমৃদ্ধির জন্য বাংলাদেশের জনগণ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য তার শুভেচ্ছা ও শুভ কামনা প্রকাশ করেন।

ঢাকাটাইমস/০৬সেপ্টেম্বর/এলএ