নেতাকে পিটিয়ে ‘বিবস্ত্র’ করার অভিযোগ যুবলীগ কর্মীদের বিরুদ্ধে

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর ২০২২, ০১:০১

নোয়াখালীর বেগমগঞ্জে জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি বর্তমানে জেলা যুবলীগের সদস্য হুমায়ুন কবিরকে (৪৫) পেটানোর পর বিবস্ত্র করা অভিযোগ পাওয়া গেছে সংগঠনটির কর্মীদের বিরুদ্ধে।

উপজেলার চৌমুহনী ডিবি রোডে রবিবার বিকালে এ ঘটনা ঘটে। ইতোমধ্যে মারধরের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

স্থানীয়রা জানায়, মনির মুহুরির নেতৃত্বে ফাহাদ, শাহাদাত, রায়হান ও সোহানসহ কয়েকজন হুমায়ুন কবিরকে পিটিয়ে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে জখম করে। পরে তার জামা-কাপড় ছিঁড়ে তাকে বিবস্ত্র করা হয়। হামলাকারীরা যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত।

গুরুতর আহত হুমায়ুনকে প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

স্থানীয় যুবলীগ নেতারা জানান, হুমায়ুন বাড়ির নির্মাণকাজের জন্য রড কিনতে গেলে মনির মুহুরির নেতৃত্বে যুবলীগ নামধারীরা তাকে পিটিয়ে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে জখম করে। আমরা এর তীব্র নিন্দা জানাই। বাড়ির নির্মাণকাজের জন্য হামলাকারীরা হুমায়ুন করিরের কাছে তিন লাখ টাকা চাঁদা দাবি করে আসছে। চাঁদা না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে প্রকাশ্যে হামলা করেছে। তারা সবাই একলাসপুরের দেলোয়ার বাহিনীর সদস্য।

বেগমগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা স্বীকার করেছেন। বলেন, ৩১ আগস্ট হুমায়ুন করিবের বিরুদ্ধে থানায় একটি মামলা করেন মনির মুহুরি। এরপর রবিবার বিকালে হুমায়ুন করিবকে একা পেয়ে অতর্কিতভাবে মনির ও তার লোকজন হামলা চালায়। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকাটাইমস/৬সেপ্টেম্বর/এলএ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :