প্রথম স্ত্রীর পর দ্বিতীয় স্ত্রীরও আত্মহত্যা!

মেহেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ সেপ্টেম্বর ২০২২, ১৭:৩২ | প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর ২০২২, ১৭:৩১

মেহেরপুরে পারিবারিক কলহের জেরে ২০ বছর আগে বিষপান করে আত্মহত্যা করেছিলেন ইসমাইল হোসেনের প্রথম স্ত্রী। এবার একই কারণে দ্বিতীয় স্ত্রী শাহিনুর খাতুনও (৫০) বিষপানে আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকালে মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গত ১ সেপ্টেম্বর বিষপান করেন তিনি।

নিহত শাহিনুর খাতুন মুজিবনগর উপজেলার ইসমাইল হোসেনের দ্বিতীয় স্ত্রী।

জানা গেছে, গত ১ সেপ্টেম্বর সকালে স্বামীর সঙ্গে ঝগড়া করে শাহিনুর খাতুন বিষপান করেন। পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে যান।

সেখানেও তার অবস্থার অবনতি হলে নেওয়া হয় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে তিন দিন চিকিৎসা নিয়ে সোমবার বাড়ি ফিরে আসেন। কিন্তু বিকালে তিনি আবারও অসুস্থ হয়ে পড়লে তাকে মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, প্রায় ২০ বছর আগে ইসমাইলের প্রথম স্ত্রীও তার তিন সন্তান ফেলে বিষপানে আত্মহত্যা করেছিলেন। এর পর তিনি শাহিনুর দ্বিতীয় বিয়ে করেন। শাহিনুরেরও তিনটি সন্তান রয়েছে। স্বামী ইসমাইল হোসেনের সঙ্গে ঝগড়ার জের ধরে তিনিও বিষপান করে আত্মহত্যা করেন।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/৬সেপ্টেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :