ওয়ালটন-ক্র্যাব ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

প্রকাশ | ০৬ সেপ্টেম্বর ২০২২, ২০:১৪ | আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২২, ২৩:৩৫

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

উৎসবমুখর পরিবেশে উদ্বোধন হলো ওয়ালটন-ক্র্যাব ফ্যাস্টিভ্যাল-২০২২ ফুটবল টুর্নামেন্ট। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মির্জা মেহেদী তমাল। প্রধান অতিথি ছিলেন পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান।

এছাড়া বিশেষ অতিথি ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক তারকা ফুটবলার আশরাফ উদ্দিন আহমেদ চুন্নু ও শেখ মোহাম্মদ আসলাম। ক্র্যাবের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকুর সার্বিক সহযোগিতায় ফুটবল খেলা পরিচালনা করেন ক্র্যাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এসএম মিন্টু হোসেন। 

টুর্নামেন্ট উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল ইসলাম মিঠু, ক্র্যাবের সাবেক সভাপতি মিজান মালিক, ইশারফ হোসেন ইশা ও খায়রুজ্জামান কামাল।

উদ্বোধনী দিনে অনুষ্ঠিত হয়েছে প্রথম ও দ্বিতীয় রাউন্ডের খেলা। মঙ্গলবার সকাল ১০ টায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) মতিঝিলের আরামবাগে খেলা অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টটির সেমিফাইনাল ও ফাইনালপর্বের খেলা অনুষ্ঠিত হবে আগামীকাল।

এবারের টুর্নামেন্টে অংশ নেয় মোট ১০টি দল। প্রথম রাউন্ডে নকআউট পদ্ধতিতে বিজয় হয় পাঁচটি টিম। দলগুলো হলো- বর্তমান চ্যাম্পিয়ন টাইফুন, রানার আপ এভারগ্রীন, এফবিআই, টুডেস ক্রাইম ও ক্র্যাব ইসি। দ্বিতীয় রাউন্ডে ইসি একাদশ দল হারলে বাকি চারটি দল সেমিফাইনাল খেলবে।

বুধবার সকাল ১০ টায় প্রথম সেমিফাইনাল ম্যাচে মুখোমুখি হবে এভারগ্রীন ও টুডেস ক্রাইম। আর সাড়ে ১০ টায় মুখোমুখি হবে টাইফুন ও এফবিআই। এই চার দলের মধ্যে যে দুটি দল জয়লাভ করবে তারা ফাইনালের টিকিট নিশ্চিত করবে। শিরোপা নির্ধারণী ম্যাচটি অনুষ্ঠিত হবে বেলা সাড়ে ১১ টায়।

(ঢাকাটাইমস/০৬সেপ্টেম্বর/এমএম)