প্রতিপক্ষকে ফাঁসাতে বাবাকে হত্যা করে ছেলে!

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর ২০২২, ২২:২৪

জমিজমা সংক্রান্ত বিরোধ ও পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষকে ফাঁসাতে গাইবান্ধার সাদুল্যাপুরের বৈষ্ণব দাস গ্রামের মো. জাহিদুল ইসলাম নিজেই অন্যদের সঙ্গে মিলে তার বাবা সেকেন্দার আলী বাদশাকে হত্যা করেছেন। পিবিআই তদন্তে এমন চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে এসেছে।

মঙ্গলবার দুপুরে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) পুলিশ সুপার এ আর এম আলিফ এ ব্যাপারে সংবাদ সম্মেলন করেছেন ।

তিনি বলেন , জমিজমা সংক্রান্ত বিরোধের কারণে প্রতিপক্ষ পাঁচ প্রতিবেশীর বিরুদ্ধে মামলা করেন জাহিদুল। সে সময় তিনি প্রতিপক্ষের বিরুদ্ধে হত্যার হুমকি প্রদানেরও অভিযোগ করেন ।

গত ২০১৮ সালেন ৪ মে সকালে বাদী জাহিদুল ইসলামের বাবা মো. সেকেন্দার আলী বাদশা বাড়ির পাশে খুন হন ।পরবর্তীতে পিবিআই তদন্ত করে জানতে পারে এই ঘটনার সাথে পাঁচ প্রতিবেশী নয়, তার নিজের ছেলে জাহিদুল ও একই এলাকার মো. জামাত আলী, মো. আব্দুল মান্নাফ, মো. আবুদল আজিজ জড়িত।

পিবিআই এর জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামি মো. জামাত আলী চলতি বছরের ৪ সেপ্টেম্বর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন ।

পুলিশ সুপার আরও বলেন, ছেলের পরিকল্পনা অনুযায়ী ওই চার আসামী সেকেন্দার আলী বাদশাকে একটি বাঁশ ঝাড়ে নিয়ে গিয়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালালে তিনি জ্ঞান হারান। তাকে মৃত ভেবে বআসামিরা চলে গেলেও পর দিন কৌতূহল বশত বাঁশ ঝাড়ে ফিরে গিয়ে বাদশাকে মুমূর্ষু অবস্থায় দেখেন। এ সময় স্থানীয় এক ব্যক্তি তাদের দেখে ফেললে তারা বাদশাকে সংকটজনক অবস্থায় নিজ বাড়িতে নিয়ে যান। কিন্তু সেখানেই তার মৃত্যু হয় ।

এরপর ছেলে বাদী হয়ে প্রতিপক্ষকে ফাসাতে মামলা করে।সংবাদ সম্মেলন চলাকালে নিহতের ছেলে জাহিদুল ইসলাম ও আরেক আসামি মো. আব্দুর আজিজকে সাংবাদিকদের সামনে আনা হয়।

(ঢাকাটাইমস/৬সেপ্টেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :