সোনারগাঁওয়ে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ সেপ্টেম্বর ২০২২, ১৮:২২

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বাদল শেখ (৪৫) নামে এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালে উপজেলার বারদী ইউনিয়নের আলগীরচর গ্রাম থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

নিহত মো. বাদল শেখ বরিশালের বানারীপাড়ার বিশার কান্দি এলাকার মৃত বারেক শেখের ছেলে। তিনি ড্রেজার ব্যবসায়ী আফজাল হোসেনের বালুর বুস্টার মেশিনের মিস্ত্রি হিসেবে কর্মরত ছিলেন।

নিহতের ভাই রবিউল জানান, বাদল শেখের সঙ্গে শনিবার রাত ৯টায় তার শেষ কথা হয়। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যায়নি। তাকে হত্যা করা হয়েছে বলে দাবি করেন তিনি।

রবিউল আরও জানান, নোয়াগাঁও ইউনিয়নের নাসিরউদ্দিন ও বৈদ্যেরবাজার ইউনিয়নের আনন্দবাজার এলাকার দেলোয়ার হোসেন দিলুর সাথে আর্থিক লেনদেন নিয়ে কয়েক দিন আগে তার ভাইয়ের কথা কাটাকাটি হয়। এসময় তারা বাদল শেখকে হত্যার হুমকি দিয়েছিল। তার দাবি, এ হত্যাকাণ্ডের সঙ্গে তারা জড়িত থাকতে পারে।

বালু ব্যবসায়ী আফজাল হোসেন জানান, নিহত বাদল শেখ তার বুস্টার মেশিনে মিস্ত্রি হিসেবে কর্মরত ছিলেন। গত তিন দিন ধরে তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। মোবাইল বন্ধ থাকায় ভেবেছিলাম সে বাড়ি চলে গেছে। বর্তমানে লাইন বন্ধ রয়েছে। সকালে তার বুস্টার ঘরের সামনে লাশ পাওয়া যায়।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, সকালে লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। মরদেহ নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে।

(ঢাকাটাইমস/০৭সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :