‘শেখ হাসিনার ভারত সফর নিয়ে বিএনপি মিথ্যাচার করছে’

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ সেপ্টেম্বর ২০২২, ২১:৩৩

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর নিয়ে বিএনপি মিথ্যাচার করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ড. আব্দুস সোবাহান গোলাপ।

তিনি বলেন, বিএনপিসহ সমমনা দলগুলো যারা স্বাধীনতায় বিশ্বাস করে না, মুক্তিযুদ্ধে বিশ্বাস করে না, যারা আওয়ামী লীগ সরকারের পতন চায়, তারাই শেখ হাসিনার ভারত সফর নিয়ে সমালোচনা করে মিথ্যাচার করছে।

বুধবার দুপুরে মাদারীপুরের কালকিনি উপজেলার সিডিখান উচ্চ বিদ্যালয় মাঠে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এ কথা বলেন ড. আব্দুস সোবাহান গোলাপ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর নিয়ে বিএনপি ও তাদের শরিকরা বাজে সমালোচনা করছে উল্লেখ করে তিনি বলেন, আসলে তারা এদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব বিশ্বাস করে না। তারা আওয়ামী লীগের উন্নয়নের দিকে না তাকিয়ে সরকার পতনের আন্দোলনে ব্যস্ত। কিন্তু তারা সেটা পারবে না।

আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, এ দেশের জনগণ আওয়ামী লীগের সঙ্গে রয়েছে। ফলে বিএনপি-জামায়াতিদের ইচ্ছে পূরণ হবে না।

তিনি বলেন, আওয়ামী লীগ এদেশের তৃণমূল মানুষের ভাগ্য উন্নয়নের কাজ করে যাচ্ছে। প্রতিটি মানুষের হৃদয়ে আওয়ামী লীগের বীজ বুনন হয়ে গেছে। তাই আওয়ামী লীগকে পতন সম্ভব নয়।

এসময় তিনি আওয়ামী লীগ সরকার ক্রীড়া বান্ধব সরকার এবং এই সরকারের আমলেই খেলাধুলার মান উন্নয়ন হয়েছে বলে মন্তব্য করেন।

কালকিনিতে ৪৯তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন। এতে উপজেলার তিনটি ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা বিভিন্ন ইভেন্টের খেলায় অংশগ্রহণ করেন।

সভায় বিশেষ অতিথি ছিলেন কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা পিংকি সাহা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহবুবুর রহমান, কালকিনি থানার ওসি মো. শামীম হোসেন, ইউপি চেয়ারম্যান মিল্টন ইব্রাহিম, চাঁন মিয়া শিকদারসহ বিভিন্ন স্কুল ও মাদ্রাসার শিক্ষকগণ। প্রতিযোগিতায় সাঁতার, ফুটবল, হ্যান্ডবল, কাবাডি, দাবা ইভেন্টে অংশ নেয় শিক্ষার্থীরা।

(ঢাকাটাইমস/৭সেপ্টেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :