গোপালগঞ্জে ভুয়া ডাক্তার আটক, দুই ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ সেপ্টেম্বর ২০২২, ২১:৩৭

গোপালগঞ্জে লাইসেন্স বিহীন পরিচালিত সেতু ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার থেকে মাহমুদুল আলম (বাবুল) নামে এক ভুয়া ডাক্তারকে আটক করে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও দুই ডায়াগনস্টিক কে দেড় লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. মামুন খান।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বিকালে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল এর সামনে এ অভিযান পরিচালনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. মামুন খান জানান, গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানার নেতৃত্বে শহরে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও অপরাধ কার্যক্রম প্রতিরোধে অভিযান পরিচালনা করা হয়। এসময় গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল এর সামনে বিভিন্ন ডায়াগনস্টিক এবং ক্লিনিক এ অভিযান পরিচালনা করলে লাইসেন্স বিহীন সেতু ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার থেকে মাহমুদুল আলম (বাবুল) নামে এক ভুয়া ডাক্তারকে আটক করে মেডিক্যাল এবং ডেন্টাল কাউন্সিল আইন ২০১০ এর আওতায় ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

এ সময় শিকদার অর্থিন ক্লিনিক ও সেবা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার লাইসেন্স/ নবায়ন বিহীন পরিচালিত হওয়ার অপরাধে ১ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

সরকারি নির্দেশনা অনুযায়ী লাইসেন্স ও নবায়ন বিহীন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. মামুন খান।

এ সময় সদর উপজেলা নির্বাহী অফিসার মহসিন উদ্দীন, মেডিকেল অফিসার ডা. মোহাম্মদ সাইদুজ্জান জুয়েলসহ পুলিশ ফোর্স উপস্থিত ছিলেন।ৎ

(ঢাকাটাইমস/৮সেপ্টেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :