তালাক দিয়ে মেয়েকে নিয়ে গেছে স্ত্রী, মেয়ের জন্মদিনে বাবার আত্মহত্যা

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ সেপ্টেম্বর ২০২২, ২২:১৯

স্বামীকে তালাক দিয়ে স্ত্রী তার কন্যা সন্তানটি নিয়ে অন্যত্র চলে গেছেন। এতে স্বামী রানা ভূঁইয়া পাগলের মতো হয়ে যান। একপর্যায়ে তিনি মেয়েকে পাওয়ার জন্য ব্যাকুল হয়ে পড়েন। বুধবার তার মেয়েটির ছিল দ্বিতীয় জন্মবার্ষিকী। সন্ধ্যার পর থেকেই রানা ভীষণ চিন্তিত মনে এদিক-সেদিক ঘুরতে থাকেন। রাতের খাবার খাওয়ার পর তিনি ট্রেন লাইনের দিকে চলে যান। রাত সাড়ে ৩টার দিকে রেললাইনের ওপর তার ট্রেনে কাটা পড়া লাশ পড়ে থাকতে দেখা যায়। যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া হাইওয়ে থানার পাশে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার সকালে রেলওয়ে পুলিশ ওই যুবকের লাশ উদ্ধার করে যশোর মর্গে পাঠিয়েছে।

নিহতের ভাইপো বুইকরা গ্রামের বাসিন্দা প্রেম বাবু জানান, তার চাচা রানা ভূঁইয়া দীর্ঘদিন ধরে পারিবারিক কারণে অশান্তি ভোগ করছিলেন। বেশ কিছুদিন আগে রানাকে তালাক দিয়ে তার স্ত্রী তার কন্যা সন্তানটি নিয়ে অন্যত্র চলে যাওয়ার পর থেকেই রানা ভূঁইয়া পাগলের মতো হয়ে যান। একপর্যায়ে সে মেয়েকে পাওয়ার জন্য ব্যাকুল হয়ে পড়েন।

তিনি জানান, বুধবার তার মেয়েটির ছিল দ্বিতীয় জন্মবার্ষিকী। বুধবার সন্ধ্যার পর থেকেই রানা ভীষণ চিন্তিত মনে এদিক-সেদিক ঘুরতে থাকেন। রাতের খাবার খাওয়ার পর সে ট্রেন লাইনের দিকে চলে যান। রাত সাড়ে ৩টার দিকে রেললাইনের উপর তার ট্রেনে কাটা পড়া লাশ পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে রেলওয়ে পুলিশ ওই যুবকের কাটা লাশ উদ্ধার করে।

রেলস্টেশনের নিরাপত্তা বাহিনীর হাবিলদার মো. এনামুল হক জানান, নিহত যুবকের লাশ উদ্ধার করে যশোর মর্গে পাঠানো হয়েছে।

নওয়াপাড়া রেলওয়ে স্টেশনমাস্টার মো. মাসুদ রানা রনি জানান, ট্রেনে কাটা পড়ে নিহতের বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত রিপোর্ট পাওয়ার পর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/৮সেপ্টেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :