মঞ্চের শারমিনকে নিয়ে জয়ার নতুন সিনেমা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ সেপ্টেম্বর ২০২২, ১১:৫৮

সোশ্যাল মিডিয়ায় নতুন সিনেমার নাম জানালেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সঙ্গে প্রকাশ করলেন সিনেমার একটি পোস্টার। সেটি থেকে জানা যায়, নতুন এ সিনেমার নাম ‘জয়া আর শারমিন’। পরিচালক হিসেবে দেখা যায় ‘হাসিনা আ ডটার্স টেল’খ্যাত নির্মাতা পিপলু আর খানের নাম।

বৃহস্পতিবার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্টারটি শেয়ার করে জয়া লেখেন, ‘অবশেষে, জয়া আর শারমিন। দুজন নারীর অচেনা ভুবনের ছবি। আমাদের অন্তর্জগতের ঘাত-প্রতিঘাত আর অনুক্ত, অব্যক্ত অনুভূতির ডকুমেন্টেশন। একটা অদ্ভুত সময়ে, অসাধারণ অভিজ্ঞতায় শুট করা ছোট্ট একটা ছবি; কিন্তু আশা আছে এটি আপনাদের অনুভূতিকে নাড়া দেবে।’

অভিনেত্রী আরও লেখেন, ‘আমি জয়া ‘জয়া’ চরিত্রে আর থিয়েটারের গুণী শিল্পী মহসিনা অভিনয় করেছেন ‘শারমিন’ চরিত্রে। ওর জন্য আমার শুভকামনা। আমাদের এই যাত্রায় আপনাদের সবাইকে শুভেচ্ছা।’

অর্থাৎ এই সিনেমায় নিজের নামেই অভিনয় করেছেন জয়া আহসান। অন্যদিকে শারমিন চরিত্রে অভিনয় করেছেন মঞ্চের সুপরিচিত অভিনেত্রী মহসিনা আক্তার। সিনেমাটি প্রযোজনা করেছে পিপলু আর খানের অ্যাপল বক্স, আবু শাহেদ ইমনের বক্স অফিস মাল্টিমিডিয়া এবং জয়া আহসানের প্রতিষ্ঠান সি তে সিনেমা।

যৌথভাবে সিনেমার চিত্রনাট্য লিখেছেন পিপলু আর খান ও নুসরাত মাটি। যদিও কবে নাগান ‘জয়া আর শারমিন’ সিনেমাটি মুক্তি পাবে, তা জানায়নি নির্মাতা কর্তৃপক্ষ।

এদিকে, আগামী ২৩ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে জয়ার আরেক সিনেমা ‘বিউটি সার্কাস’। একটি সার্কাস দলের মালিক ও প্রধান নারী শিল্পী বিউটি এবং তার সার্কাস দলটি নিয়ে এ সিনেমার গল্প। মূল ভূমিকায় জয়া আহসান। আরও আছেন ফেরদৌস, তৌকির আহমেদ, গাজী রাকায়েত, এবিএম সুমন, শতাব্দী ওয়াদুদ, হুমায়ূন কবীর সাধুসহ অনেকে।

এর পাশাপাশি ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজমের চিত্রনাট্য ও পরিচালনায় ‘ফেরেশতে’ নামে একটি সিনেমার কাজও শেষ করেছেন জয়া আহসান। সেটি বর্তমানে মুক্তির অপেক্ষায়। এছাড়া এপার এবং ওপার বাংলা মিলিয়ে আরও বেশকিছু কাজ আছে জয়ার হাতে।

(ঢাকাটাইমস/৯সেপ্টেম্বর/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :