চাকরি দেওয়ার কথা বলে কিশোরকে বলাৎকার!

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ সেপ্টেম্বর ২০২২, ২১:১৪

ফেনীর সোনাগাজীতে মৎস্য খামারে চাকরি দেওয়ার কথা বলে এক কিশোরকে (১২) বলাৎকারের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শুক্রবার সকালে ভুক্তভোগী কিশোরের বাবা বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় মামলা করেছেন। মামলার পর পুলিশ অভিযুক্ত বাহার উল্যাহকে (৪৫) গ্রেপ্তার করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে ঘটনার কথা স্বীকার করেছে।

এর আগে বৃহস্পতিবার রাতে উপজেলার মুহুরী প্রকল্প এলাকায় বিনোদনকেন্দ্রে ওই কিশোরকে বলাৎকার করেন বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

অভিযুক্ত বাহার উল্যাহ উপজেলার সোনাপুর এলাকার বাসিন্দা।

মামলা সূত্রে জানা গেছে, বেশ কয়েক বছর ধরে উপজেলার মুহুরী প্রকল্প এলাকায় বাহার উল্যাহর মৎস্য খামারে ওই কিশোরের বাবা চাকরি করে আসছেন। গত কয়েক দিন আগে ছেলেটি বাড়ি থেকে তার বাবার কাছে বেড়াতে আসে। বাহার উল্যাহ খামারে চাকরি করার কথা বললে ছেলেটি বাবার সঙ্গে থাকা শুরু করে। বৃহস্পতিবার দুপুরে ছেলেকে খামারে রেখে তার বাবা একদিনের জন্য নোয়াখালীর বাড়িতে যান। সন্ধ্যায় বাহার উল্যাহ ছেলেটাকে মুহুরী প্রকল্প এলাকায় বিনোদনকেন্দ্রে ঘুরাতে নিয়ে যান। সেখানে নিয়ে বাবার চেয়েও বেশি বেতনে চাকরি দেওয়ার কথা বলে রাত সাড়ে আটটার দিকে ছেলেটিকে ধর্ষণ করেন। এ সময় স্থানীয় এক ব্যক্তি ঘটনাটি দেখে মুঠোফোনে ছেলেটির বাবাকে জানান।

সোনাগাজী মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. ইমাম হোসেন বলেন, ফেনী জেনারেল হাসপাতালে ওই কিশোরের স্বাস্থ্য পরীক্ষা করানো হবে। পরে তাকে জবানবন্দি নেওয়ার জন্য ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করা হবে।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ হোসেন বলেন, এক কিশোরকে ধর্ষণের মামলায় অভিযুক্ত বাহারকে গ্রেপ্তার করা হয়েছে। দুপুরে তাকে আদালতের মাধ্যমে ফেনীর কারাগারে পাঠানো হবে।

(ঢাকাটাইমস/০৯সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :