ইউকে বিআরইউ মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন ব্রিটেনে কর্মরত চার সাংবাদিক

লন্ডন প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ সেপ্টেম্বর ২০২২, ২২:০৮

ব্রিটিশ পার্লামেন্ট হাউজ অব কমন্সের কনফারেন্স রুম সি-তে ৭ সেপ্টেম্বর বুধবার লন্ডন সময় সন্ধ্যা ছয়টায় এক অনাড়ম্ভর অনুষ্ঠানের মাধ্যমে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য ব্রিটেনে কর্মরত বাংলামিডিয়ার চারজন সাংবাদিককে ইউকে বিআরইউ মিডিয়া অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানের হোস্ট প্রথম ব্রিটিশ বাংলাদেশি এমপি রোশনারা আলীর সার্বিক তত্ত্বাবধানে ও ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে ইউকে বিআরইউ মিডিয়া অ্যাওয়ার্ড ২০২০ ও ২০২১ প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লন্ডনস্থ বাংলাদেশ হাইকমিশনের মিনিস্টার প্রেস আশিকুন নবী চৌধুরী।

অ্যাওয়ার্ডপ্রাপ্ত সাংবাদিকরা হলেন- দৈনিক উত্তর পূর্ব ও ঢাকাটাইমসের লন্ডন প্রতিনিধি মতিয়ার চৌধুরী-২০২০ এবং সাপ্তাহিক পত্রিকার কন্টিভিউটর হামিদ মোহাম্মদ ২০২০, সত্যবাণী ডটকমের ব্যবস্থাপনা সম্পাদক সৈয়দা ফেরদৌসি পাশা কলি- ২০২১ ও বাংলা মিরর পত্রিকার বিশেষ প্রতিনিধি মুহাম্মদ শাহেদ রাহমান-২০২১।

ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটির প্রেসিডেন্ট ও ডেইলি স্টারের যুক্তরাজ্য প্রতিনিধি আনসার আহমদ উল্লাহর সভাপতিত্বে সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটির সেক্রেটারি ও বাংলা সংলাপ পত্রিকার সিনিয়র রিপোর্টার মুহাম্মদ সাজিদুর রহমান।

অনুষ্ঠানে অ্যাওয়ার্ডপ্রাপ্ত সাংবাদিকদের জীবনকর্ম পাঠ করেন- রিপোর্টার্স ইউনিটির মিডিয়া অ্যান্ড আইটি সেক্রেটারি স্বদেশ বিদেশ পত্রিকার প্রতিনিধি শাহ রুমি হক।

(ঢাকাটাইমস/০৯সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :